করিমপুরের ঘটনায় বিজেপির প্রতিবাদ পুরুলিয়ায়

সাথী প্রামানিক, পুরুলিয়া, ২৬ নভেম্বর: করিমপুরে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের উপর হামলার প্রতিবাদে রাজ্য পুলিশ ও মুখ্যমন্ত্রীর ভূমিকার নিন্দা করে ধিক্কার জানাল বিজেপি। সোমবার পুরুলিয়া শহরের ব্যস্ততম পোস্ট অফিস মোড়ে অবস্থান বিক্ষোভ করে বিজেপির পুরুলিয়া শহর(দক্ষিণ) মণ্ডল।

এদিন পথ চলতি মানুষের দৃষ্টি আকর্ষণ দুটি কাটআউট নিয়ে স্লোগান দেন বিজেপি নেতা কর্মীরা। দুটি কাটআউটের একটিতে মুখে লেখা ছিল ‘মূর্খ মন্ত্রী’ অন্যটিতে ‘রাজ্য পুলিশ’। দুটি কাট আউটে জুতোর মালা পরিয়ে সোমবারে করিমপুরে দলীয় প্রার্থীর উপর হামলার জন্য দায়ী করা হয় রাজ্য সরকার ও পুলিশকে। এদিন দলীয় কর্মসূচির নেতৃত্ব দেন বিজেপির পুরুলিয়া শহর মণ্ডল(দক্ষিণ) সভাপতি সত্যজিৎ অধিকারী। ছিলেন সংগঠনের অন্যান্য নেতা ও নেত্রীরা।
 
  

এদিন অবস্থান বিক্ষোভ চলাকালীন পুরুলিয়া সদর থানার পুলিশের পক্ষ থেকে কাট আউট তুলে নেওয়ার জন্য বলা হলে উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশকে উদ্দেশ্যে করে গো ব্যাক ধনি তোলেন বিজেপি কর্মীরা।
   

সত্যজিত অধিকারি বলেন, ‘এক জন প্রার্থীকে তৃণমূলের লোকজন লাথি মারছে, এটা পুলিশ দাঁড়িয়ে দেখেছে। প্রশাসন নির্বিকার। এই রকম রাজনীতি এই রাজ্যেই সম্ভব। এই দৃশ্য পরবর্তী প্রজন্মের কাছে কী বার্তা নিয়ে যেতে পারে?এই ঘটনার তীব্র প্রতিবাদ করছি আমরা।’
 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here