রেশন দুর্নীতি ও করোনার সঙ্কটে রাজ্যের ব্যার্থতার প্রতিবাদে প্রতীকি অবস্থানে বসলেন দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৫ মে: রাজ্য সরকারের ব্যর্থতার প্রতিবাদে রাজ্যজুড়ে নিরব প্রতিবাদ করছে বিজেপি। মঙ্গলবার সল্টলেকে এইকথা জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, করোনার সময় মানুষকে রেশন দিতে ব্যর্থ হয়েছে রাজ্য সরকার। মানুষ খাবারের জন্য হাহাকার করছে। তারপরেও রাজ্য প্রশাসনের হুঁশ নেই। কিন্তু রাজ্যের সমালোচনা করলেই রাজ্যের পুলিশ জেলে পাঠাবার ব্যাবস্থা করছে। আমার নামেও মিথ্যে মামলা করা হয়েছে।

দিলীপ ঘোষ বলেন, করোনায় আক্রান্তদের সঠিক চিকিৎসা হচ্ছে না। সারা দেশের তুলনায় এরাজ্যেই বেশি মানুষ মারা গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ব্যর্থতার দিক তুলে ধরতেই নিরব প্রতিবাদের ডাক দিয়েছে বিজেপি। গোটা রাজ্যে সমস্ত ব্লক ও মহকুমা শাসকের অফিসে নিরব প্রতিবাদ করেছে বিজেপি। সামাজিক দূরত্ব বজায় রেখেই বিজেপি কর্মীরা নিরব প্রতিবাদে সামিল হয়েছেন। তৃণমূল যতই বিজেপি কর্মীদের বিরুদ্ধে পুলিশ লেলিয়ে দিক, বিজেপি কর্মীরা আন্দোলন করবে বলেই জানান দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, এদিন সল্টলেকে বিজেপির রাজ্যসভাপতি তাঁর বাড়িতেই নিরব প্রতিবাদে বসেন। তার সঙ্গে প্রতিবাদে বসেছিলেন রাজ্য বিজেপির সংগঠন সম্পাদক সুব্রত চ্যাটার্জি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here