তারকেশ্বরে রাস্তায় ধানের চারা পুঁতে প্রতিবাদ বিজেপির

আমাদের ভারত, হুগলী, ৬ জুলাই: তারকেশ্বরের কেশব চক পঞ্চায়েতের তুল্যান গ্রামের ডিভিসির পিডব্লুডি রোড থেকে তুল‍্যানের প্রধান মন্ত্রী সড়ক যোজনার রাস্তা কালীতলা পর্যন্ত‍ দীর্ঘ রাস্তা বেহাল। কয়েক বছর ধরে সারানোর কোনো ব্যবস্থা করেনি প্রশাসন। বর্ষা শুরু হতেই চলার অযোগ্য হয়ে উঠেছে ওই রাস্তাটি। বেশ কয়েকটি গ্ৰামের মানুষকে চলাচল করতে নিত‍্য দিন অসুবিধার সম্মুখীন হতে হয়। তার প্রতিবাদে আজ সকালে রাস্তা সারাইয়ের দাবিতে রাস্তায় ধানের চারা পুঁতে প্রতিবাদ কর্মসূচি করলো স্থানীয় বিজেপি নেতৃত্ব।
বিজেপি জেডপি ৩২এর সভাপতি সীমন্ত রাউত জানান, দীর্ঘদিন ধরে খারাপ। বারংবার তৃণমূল প্রধানকে বলেছি রাস্তা সারাইয়ের, কিন্তু কর্নপাত করেনি পঞ্চায়েত। জল কাদায় বাচ্চা, বৃদ্ধরা পড়ে যাচ্ছে। কৃষকদের ফসল নিয়ে যেতে অসুবিধা হচ্ছে। এটা তাড়তাড়ি সারাই না হলে আমরা পঞ্চায়েকে স্তব্ধ করে দেব।
তৃণমূল জেলা পরিষদের সদস‍্য অশোক হাজরা রাস্তাটি দীর্ঘদিন সংস্কার না হবার কথা স্বীকার করে নিয়েছেন। তিনি জানান, প্রধান মন্ত্রী গ্ৰামীণ সড়ক যোজনায় ফান্ড কম পড়ায় এই টুকু রাস্তাটা করা সম্ভব হয়নি। কিন্তু গত অর্থ বছরে রাস্তা সারাবার জেলা পরিষদ থেকে জন‍্য ১৩ লক্ষ ৫৬ হাজার ৭৪৪ টাকা বরাদ্দ হয়ে গেছে। টেন্ডার হয়ে গেছে। লকডাউনের কারনে কাজ শুরু করা যায়নি। খুব তাড়াতাড়ি কাজ চালু হবে এবং ১২.৩ ইঞ্জি ২৫৬ মিটার রাস্তা হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here