দুঃস্থদের খাবারের দাবিতে থালা বাজিয়ে অভিনব প্রতিবাদ উত্তর দিনাজপুর জেলা বিজেপির

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২২ এপ্রিল:
লকডাউনের জেরে কর্মহীন হয়ে জেলার বহু দুঃস্থ, গরিব মানুষ অভুক্ত হয়ে রয়েছেন। তাদের খাবারের দাবিতে থালা বাজিয়ে অভিনব প্রতিবাদ জানাল উত্তর দিনাজপুর জেলা বিজেপি কমিটি। বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর নেতৃত্বে বিজেপি কর্মী সমর্থকরা রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে দলীয় জেলা কার্যালয়ের সামনে এই অভিনব প্রতিবাদে শামিল হন।

বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী অভিযোগ করেন, কেন্দ্রীয় সরকারের গরিব মানুষের জন্য রেশনের মাধ্যমে খাদ্য সামগ্রী রাজ্যের শাসক দলের নেতারা লুট করছেন। রেশন থেকে খাদ্য সামগ্রী তুলে নিয়ে নিজেদের দলীয় কর্মীদের মধ্যে বিলি করছেন। তৃণমূল কংগ্রেসের দলীয় রাজনীতির প্রতিবাদ এবং অভুক্ত মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার দাবিতে আজ বিজেপির পক্ষ থেকে খালি থালা হাতে নিয়ে বিক্ষোভ দেখানো হয়।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশজুড়ে চলছে লকডাউন। এই লকডাউনে বহু গরিব, দুঃস্থ মানুষ কর্মহীন হয়ে পড়ায় তারা অভুক্ত রয়েছেন। অথচ কেন্দ্রীয় সরকার রাজ্য সরকারের মাধ্যমে রেশনিং ব্যবস্থা করেছে।

উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী অভিযোগ করে জানান, রাজ্যের শাসক দল গরিব মানুষের এই খাদ্যসামগ্রী প্রকৃত দুঃস্থ, গরিব মানুষদের মধ্যে বন্টন না করে সংকীর্ণ দলীয় রাজনীতি করছেন। অভুক্ত থাকছেন উত্তর দিনাজপুর জেলার বহু মানুষ। তাই তাদের খাবারের দাবিতে রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আজ থালা হাতে নিয়ে থালা বাজিয়ে প্রতিবাদ করছি। আমাদের দাবি অবিলম্বে সংকীর্ণ দলীয় রাজনীতি বন্ধ করে প্রকৃত মানুষদের হাতে রেশনের খাদ্যসামগ্রী তুলে দেওয়া হোক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here