দুর্নীতির অভিযোগে শ্রীরামপুর ২ পঞ্চায়েত অফিসের সামনে বিজেপির বিক্ষোভ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৩ আগস্ট: আমফান ঝড়ের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির অভিযোগ সহ বিভিন্ন দাবিতে আজ শ্রীরামপুর ২ পঞ্চায়েত অফিসের সামনে বিক্ষোভ দেখাল বিজেপি। পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গাতে আমফান ঝড়ের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে পঞ্চায়েতগুলির বিরুদ্ধে।

স্বজনপোষণ এবং দুর্নীতির অভিযোগে অভিযুক্ত অনেক পঞ্চায়েত সদস্য ও তৃণমূল নেতা-নেত্রী আবার টাকা ফেরত দিয়েছেন চাপে পড়ে। অনেকেই আবার সাসপেন্ড হয়েছেন দল থেকে। আজ তমলুক ব্লকের শ্রীরামপুর ২ গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে তেমনই আমফানের ক্ষতিপূরণ নিয়ে দুর্নীতি সহ আরও বিভিন্ন কাজের দুর্নীতির অভিযোগ তুলে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি আশিস মণ্ডলের নেতৃত্বে কর্মীরা আজ এই বিক্ষোভে সামিল হয়।

বিজেপির অভিযোগ, আমফান ঝড়ের ক্ষতিপূরণের তালিকায় নাম থাকা সত্ত্বেও অনেকে ক্ষতিপূরণ পায়নি। আবার ক্ষতিগ্রস্ত হয়নি এমন লোকও ক্ষতিপূরণ পেয়েছেন। বিজেপির আর অভিযোগ, পানের বরজ নেই এমন লোকও ক্ষতিপূরণ পেয়েছেন। এছাড়াও আবাস যোজনার ক্ষেত্রেও প্রচুর দুর্নীতি হয়েছে। বহু গরিব মানুষের বাড়ি দেখিয়ে বড়লোকের সঙ্গে হাত মিলিয়ে পঞ্চায়েত সদস্যরা টাকা আত্মসাৎ করেছেন। এইসব দাবি নিয়েই আজকের বিক্ষোভ ও ডেপুটেশন বিজেপির।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here