আমফানের দুর্নীতির প্রতিবাদে পঞ্চায়েতে বিক্ষোভ বিজেপির

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ২২ জুলাই: ঘূর্ণিঝড় আমফানে পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান সহ পঞ্চায়েত সদস্যরা দুর্নীতি করেছেন বলে অভিযোগ তুলে পঞ্চায়েতের সামনেই বিক্ষোভ দেখালেন একদল বিজেপি কর্মী সমর্থক। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানার অন্তর্গত সাউথ গড়িয়া ১ গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে।

বিজেপির অভিযোগ, এই গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান সহ অন্যান্য সদস্যরা আমফানের ক্ষতিপূরণ নিয়ে ব্যাপক দুর্নীতি করেছেন। যারা প্রকৃত ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদেরকে ক্ষতিপূরণ না দিয়ে নিজেদের আত্মীয় স্বজন, দলের কর্মী যারা আদৌ ক্ষতিগ্রস্থ হননি তাদেরকে ক্ষতিপূরণের টাকা পাইয়ে দিয়েছেন। এই অভিযোগ তুলে এদিন সকাল থেকেই গ্রাম পঞ্চায়েতের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তারা।

যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছেন গ্রাম পঞ্চায়েত প্রধান দীপঙ্কর বৈদ্য। তিনি বলেন, “ বিরোধীরা মিথ্যা অভিযোগ তুলছেন। এই এলাকার ৪০৪ জন মানুষ যারা দুর্গত হয়েছেন তারাই ক্ষতিপূরণ পেয়েছেন। আরও বেশ কিছু মানুষ যারা দুর্গত হয়েছেন অথচ ক্ষতিপূরণ পাননি বলে আবেদন করেছিলেন তারাও যাতে ক্ষতিপূরণ পান সে বিষয়ে প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নেবে”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here