নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে লকেট চ্যাটার্জির নেতৃত্বে সিঙ্গুরে মিছিল বিজেপির

আমাদের ভারত, হুগলী, ২২ ডিসেম্বর: নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে হুগলীর বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জির নেতৃত্বে রবিবার সিঙ্গুরে এক বিশাল মিছিল করল বিজেপি। সিঙ্গুরের দোলুইগাছা থেকে এই মিছিল শুরু হয়ে সিঙ্গুরের বিভিন্ন এলাকায় যায় এই মিছিল। এরপর সিনেমা তলায় মিছিল শেষ হয়। মিছিল থেকে স্লোগান ওঠে তৃণমূল হটাও সিঙ্গুর বাঁচাও ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জিন্দাবাদ। মিছিলের সামনে থেকে নেতৃত্ব দেন সাংসদ লকেট চ্যাটার্জি।

এদিন সকালে উত্তরপাড়া কলেজের সামনে থেকে নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে সায়ন্তন বসুর নেতৃত্বে মিছিলের আয়োজন করে বিজেপি। বিজেপির অভিযোগ, মিছিল করতে বাধা দেয় পুলিশ। বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি চলে পুলিশের। এরপর উত্তরপাড়া বালিখালের কাছে রাস্তার উপর বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি নেতা কর্মীরা। জিটি রোড অবরুদ্ধ হয়ে পড়ে বিজেপির বিক্ষোভের জেরে।

অন্যদিকে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করে সিপিএম। রবিবার নাগরিকত্ব সংশোধনী আইন ও এনআরসির প্রতিবাদে ও ৮ই জানুয়ারি ২০২০ সাধারণ ধর্মঘটকে সামনে রেখে রবিবার উত্তরপাড়া কোতরং ২ নম্বর কলোনি বাজারে প্রথমে একটি পথসভা করে সিপিএমের কোতরং কমিটি। এরপর পথসভা শেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কুশপুতুল দাহ করা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here