পৌরসভা কাজ করেনি এই অভিযোগে এলাকা স্যানিটাইজ করল বিজেপি

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৪ জুন: চতুর্থ দফা লকডাউনের পর অবশেষে আনলকে ফিরেছে দেশ। স্বাভাবিক ছন্দে ফিরতে গিয়ে নিজেদের বিপদ নিজেরাই ডাকছে সাধারণ মানুষ। কারণ করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করেই তারা খোলামেলা ঘুরে বেড়াচ্ছে। আর এর জেরেই লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে মারণ ভাইরাস করোনা সংক্রমণের সংখ্যা। এরপরেও হুঁস ফেরেনি পৌরসভাগুলির বলে অভিযোগ। তারই জেরে এলাকা স্যানিটাইজ করতে পথে নামলেন বিজেপি কর্মী সমর্থকরা।

তৃণমূল পরিচালিত উত্তর ২৪ পরগণার গোবরডাঙ্গা পৌরসভা এলাকায় বাড়ছে করোনার প্রকপ। করোনা মোকাবিলার কোনও কাজ করেনি পৌরসভা। তাই গোবরডাঙ্গা পৌর মন্ডলের উদ্যোগে গত ১মাস যাবৎ গোবরডাঙ্গার ১৭টি ওয়ার্ডে প্রতিদিনই গোবরডাঙ্গা পৌর মন্ডল সভাপতি আশিস বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে করোনা মোকাবিলায় স্যানিটাইজ করা হচ্ছে এলাকা।

গোবরডাঙ্গার পৌর মন্ডল সভাপতি আশিস বন্দ্যোপাধ্যায়ের বলেন, এই পৌরসভার চেয়ারম্যান করোনা ও আমফানের ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ায়নি। এলাকার কোনও মানুষ পৌরসভা থেকে সেই ভাবে সাহায্য পায়নি। ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে গোবরডাঙা যুব মোর্চা, গোবরডাঙ্গা মহিলা মোর্চা ও এবিভিপি কার্যকর্তাদের সহযোগিতায় গত এক মাস ধরে এলাকার বাড়িতে বাড়িতে স্যানিটাইজ করা হচ্ছে। এছাড়া অসহায় পরিবার গুলির হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here