স্টিং অপারেশনে চন্দ্রনাথ সিংহ ও তাপস রায়ের ঘুস নেওয়ার ছবি দেখাল বিজেপি, গ্রেফতারের দাবিতে রাস্তায় যুবমোর্চা

22

নীল বনিক, আমাদের ভারত, ২৫ জানুয়ারি: ফের স্টিং কান্ডে বিদ্ধ তৃণমূল। বাংলার একটি বেসরকারি চ্যানেলে রাজ্যের শাসক দলের দুই মন্ত্রীর ঘুষ নেওয়ার ছবি দেখলেন রাজ্যের মানুষ। বিকেল চারটের পর থেকে রাজ্যের মৎসমন্ত্রীর ঘুস নেওয়ার ছবি তুলে ধরলো একটি বেসরকারি বাংলা চ্যানেল। আর বাংলা চ্যানেলে তৃণমূল মন্ত্রী চন্দ্রনাথ সিংহ ও তাপস রায়ের ছবি দেখামাত্রই আসরে নামলো রাজ্য বিজেপি। তারপর সন্ধে সাতটা নাগাদ বিজেপির সদর দফতরে বসে রাজ্যের শাসক দলকে আক্রমন করতে ভুল করলেন না রাজ্য বিজেপির সাধারন সম্পাদক সায়ন্তন বসু।

তিনি বলেন, আগে আমরা নারদায় দেখেছি রাজ্যের মন্ত্রীদের ঘুস নেওয়ার ছবি। ফের বাংলার একটি বেসরকারি চ্যানেলে রাজ্যের দুই হেভিওয়েট মন্ত্রীকে ঘুস নেবার ছবি ধরা পড়েছে, যা নজিরবিহীন বলে মনে করেন সায়ন্তন বসু। তিনি তৃণমূলকে আক্রমন করে বলেন, গোটা দলে সবাই ঘুসখোর, তা আরও একবার প্রমান হয়ে গেল। এরপরেই বিজেপি অফিসে রাজ্য বিজেপির পক্ষ থেকে রাজ্যের শাসক দলের দুই মন্ত্রীর ঘুস নেওয়ার ছবি দেখানো হয়।

যদিও আমাদের ভারত বিজেপির দেখানো সেই ফুটেজের সত্যতা যাচাই করেনি। এমনকি বেসরকারি চ্যানেলের দেখানো ভিডিও ফুঁটেজ পরীক্ষা করেনি আমাদের ভারত। পুরোপুরি সায়ন্তন বসুর অভিযোগের ভিত্তিতে খবরটা আমারা করেছি। তবে তার আগে রাজ্যের দুই মন্ত্রী চন্দ্রনাথ সিংহ ও তাপস রায়য়ের প্রতিক্রিয়া জানতে আমাদের ভারত থেকে ফোন করা হয়েছিল। তাদের দুইজনের ফোনের সুইচড অফ। তারজন্য এবিষয়ে মন্ত্রী চন্দ্রনাথ সিংহ ও তাপস রায়ের পতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।

অন্যদিকে রাজ্যের দুই মন্ত্রীর ঘুস নেওয়ার ছবি টিভিতে আসতেই রাস্তায় নেমে প্রতিবাদে সরব হয়েছে রাজ্য বিজেপির যুব সংগঠন যুবমোর্চা। যুবমোর্চার সাধারন সম্পাদক তাপস ঘোষের নেতৃত্বে সেন্ট্রল অ্যাভিনিউতে নেমে চন্দ্রনাথ সিংহর গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান যুবমোর্চার সদস্যরা। বিক্ষোভ চলাকালিন সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে যুবমোর্চার কর্মীদের গ্রেফতার করে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here