প্রচার বন্ধ, কর্মীদের সঙ্গে গল্প করে কাটালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

নীল বণিক, আামাদের ভারত, কলকাতা:
বাড়িতে বসে গোটা দিন মিষ্টি খাইয়ে ও গল্প করে কাটালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কমিশনের নির্দেশ অনুযায়ী আজ সারাদিন প্রচার করতে পারেননি তিনি। তাই দলীয় কর্মীদের সঙ্গে নববর্ষের মিষ্টি খেয়ে ও গল্পগুজব করে সময় কাটালেন।

শীতলকুচি কাণ্ড নিয়ে মন্তব্যের জেরে কমিশনের শাস্তির খাঁড়ার মুখে পড়েছিলেন দিলীপ ঘোষ। শীতলকুচি কাণ্ডে তিনি জানিয়েছিলেন, কেন্দ্রীয় বাহিনীর উপর আক্রমণ হলে এমন ঘটনা আরো ঘটবে। তাতে দু-একটা বডি পড়লে পড়বে। এরপরই এই ঘটনা নিয়ে দিলীপ ঘোষের বিরুদ্ধে কমিশনে নালিশ জানিয়েছিল তৃণমূল। বেফাঁস মন্তব্য করার জন্য কমিশন প্রথমে দিলীপ ঘোষকে শোকজ করে, তারপর তাঁর একদিনের প্রচারে লাগাম টানে নির্বাচন কমিশন।

কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যা সাতটা থেকেই প্রচার বন্ধ করেন দিলীপ ঘোষ। আজ সকালে প্রথমে নিউটাউনে জান শরীরচর্চা করতে। তারপর সোজা রাজারহাটের বাড়ি। অনেকদিন পর একটু ফাঁকা হয়ে দলীয় কর্মীদের সঙ্গে গল্পে মাতলেন দিলীপ ঘোষ। নববর্ষের মিষ্টি নিয়ে বহু মানুষ দিলীপ ঘোষের বাড়িতে এসেছিলেন। সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন তিনি। দুপুরের মধ্যাহ্নভোজন সেরে একটু ঘুমিয়েছেন। বিকেলে ফের দলের কয়েকজন জেলা সভাপতির সঙ্গে ফোনে কথা বলেছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here