মুখ্যমন্ত্রীর বাঁকুড়া সফরকে কটাক্ষ করে কালো পতাকা দেখানোর হুঁশিয়ারি বিজেপি রাজ্য যুব মোর্চা সভাপতির

সাথী দাস, পুরুলিয়া ২২ নভেম্বর : মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে বাঁকুড়ায় কালো পতাকা দেখাবে বিজেপি।  চার দিনের সফরে বাঁকুড়ায় আসছেন  মুখ্যমন্ত্রী। তাঁর এই সফরকে তীব্র কটাক্ষ করে কালো পতাকা দেখিয়ে প্রতিবাদ করার হুঁশিয়ারি দিলেন সাংসদ তথা বিজেপির রাজ্য যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ।

আজ পুরুলিয়া শহরের দুলমি’তে অবস্থিত বিজেপি কার্যালয়ে পুরুলিয়া-বাঁকুড়া -বিষ্ণুপুর তিন সাংগঠনিক জেলার  বৈঠক করতে আসেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ সৌমিত্র খাঁ বলেন, ‘মুখ্যমন্ত্রী চারদিনের সফরে দুদিন ঘুরে বেড়াবেন এবং সরকারি টাকা ধ্বংস করবেন। জঙ্গলমহলের সমস্ত গাছ কীভাবে বিক্রি করা যায় সে বিষয়ে চিন্তাভাবনা করছেন তিনি। কীভাবে দুনম্বরি ব্যবসা আবার চালু করা যায় সেই আলোচনা করার জন্যই তিনি বাঁকুড়া  সফরে আসছেন।”

মুখ্যমন্ত্রীর বাঁকুড়া সফর কালীন বিজেপি যুব মোর্চা প্রত্যেক জায়গায় কালো পতাকা দেখাবে। এছাড়া প্রতিটা মোড়ে কালো পতাকা বাঁধা হবে বলে হুঁশিয়ারি দেন সৌমিত্র খাঁ।

এদিন সাংগঠনিক বৈঠকে যোগ দেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক তথা তিন সাংগঠনিক জেলার যুব মোর্চার পর্যবেক্ষক সায়ন্তন বসু। তিনি জানান, “বিধান সভা নির্বাচনের আগে নতুন ভোটারদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here