খেজুরিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষে বোমাবাজি, গুলিবিদ্ধ বিজেপি নেতা

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ২৮ জুন: তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি এলাকা। রবিবার সকালে এলাকা দখলকে কেন্দ্র করে খেজুরি-২ ব্লকের নীচকসবা অঞ্চলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। দু’দলের বোমাবাজি ও গুলি বর্ষণের ফলে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। ভাঙ্গচুর জানানো হয় কয়েকজন বিজেপি নেতার বাড়ি। হাতে গুলি লাগায় আহত হন কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক পবিত্র দাস। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ দিঘা- নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কের ওপর হেঁড়িয়ায় পথ অবরোধ করেন স্থানীয় বিজেপি নেতা- কর্মীরা।

জানা গেছে, গত কয়েকদিন ধরে খেজুরি-২ ব্লকের বেশ কিছু এলাকা দখলকে কেন্দ্র করে স্থানীয় বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে গন্ডগোল চলছিল। রবিবার সকালে সেই সমস্ত এলাকায় তৃণমূল ও বিজেপি কর্মীদের মধ্যে ব্যাপক ঝামেলা বেধে যায় যায়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এলাকা দখলের জন্য ব্যাপক বোমাবাজি শুরু করে এবং এই ঘটনার প্রতিবাদ করলে বিজেপি কর্মীদের ওপর তৃণমূলের দুষ্কৃতীরা গুলি চালায় বলে কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক পবিত্র অভিযোগ করেছেন। তার দাবি, বিজেেপি কর্মীদের লক্ষ্য করে বোমাবাজি ও গুলি ছোঁড়ার সময় পুলিশ এবং স্থানীয় তৃণমূল বিধায়ক রণজিত মন্ডল ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। 

রণজিতবাবু অবশ্য ঘটনার কথা অস্বীকার করে জানিয়েছেন, তিনি ওই সময় ওই এলাকায় ছিলেন না। ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নন। ঘটনা ঘটেছে বিজেপি ও সিপিএমের মধ্যে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here