সাবওয়ে তৈরি করা নিয়ে বিজেপি তৃণমূল সংঘাত মালদায়

আমাদের ভারত, মালদা, ১০ মে: সাবওয়ে তৈরি নিয়ে বিজেপি তৃণমূল সংঘাত। রবিবার সাবওয়ে তৈরির কাজের সূচনা করতে গিয়েই উত্তর মালদার বিজেপি সাংসদ হেনস্থার শিকার হলেন স্থানীয় তৃণমূল কাউন্সিলরের হাতে। এই অভিযোগ বিজেপির। ঘটনাটি ঘটেছে মালদার মালঞ্চ পল্লি এলাকার তিন নম্বর ওয়ার্ডে। ঘটনাস্থলে রেল পুলিশ ও ইংরেজবাজার থানার পুলিশ।

রবিবার উত্তর মালদার বিজেপি সাংসদ মালঞ্চ পল্লি সেতুর কাজের সূচনা করতে গেলে শুরু হয় স্থানীয় কাউন্সিলর পরিতোষ চৌধুরীর সঙ্গে বাকবিতণ্ডা। সাবওয়ে তৈরীর ফ্লেক্স ছিঁড়ে দেয় তৃণমূল কর্মী সমর্থকরা, অভিযোগ বিজেপি সাংসদের। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইংরেজবাজার থানার পুলিশ ও রেল পুলিশ। তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডলকে হেনস্থা করা হয় বলে অভিযোগ বিজপির।

উত্তর মালদার সংসদ খগেন মুর্মু বলেন, মালঞ্চ পল্লি সাবওয়ে তৈরী স্থানীয় মানুষের দীর্ঘদিনের দাবি। আমরা চাইছি না কোনও রাজনীতি করতে। আমরা শুধু চাইছি কাজ হোক। যারা রাজনীতি করার তারা সবক্ষেত্রেই শুধুমাত্র রাজনীতি করে। এখানে যখন কাজ হচ্ছে তখন কাজে বাধা দেওয়া হচ্ছে। আমরা এখানে ব্যানার দিয়েছে। আমি একজন সাংসদ এখানে ব্যানার দিতেই পারে। আমার ব্যানার ছিঁড়ে দিয়েছে ওরা। ওদের কে অধিকার দিয়েছে আমার ব্যানার ছেঁড়ার।

পাল্টা তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পরিতোষ চৌধুরী বলেন, মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ। ধাক্কা ধাক্কির কোনো বিষয় নয়, এখানে লকডাউনটা মানতে হবে। ওরা লকডাউনে এখানে এসেছেন। বাইরে থেকে লোক আসছে মানে এখানে রাজনীতি করছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here