মিসড কলে এবার সিএএ নিয়ে মানুষের মতামত জানবে রাজ্য বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, ৩ জানুয়ারি : সিএএ-র সমর্থনে মানুষের মতামত যাচাই করতে ফের টেলিফোনের সাহায্য নিল রাজ্য বিজেপি। যদিও এই প্রথা এরআগে দিল্লি চালু করেছিল। দলের সদস্যা সংখ্যা বৃদ্ধি করার জন্য টেলিফোনের সাহায্য নিয়েছিল দিল্লি। দেশজুড়ে তারা প্রচার করেছিল বাড়িতে বসেই মিসকলের সাহায্যে বিজেপির সদস্য হওয়া যাবে।
দিল্লীর এই কৌশল সফল হয়েছিল। মিসকলের সাহায্যে বিজেপির সদস্য সংখ্যা কোটি ছাড়িয়েছিল বলে ফলাও করে তা দেশজুড়ে প্রচারে করেছিল বিজেপির কেন্দ্রীয় নেতারা। এবার এমন পদক্ষেপ সরাসরি রাজ্য বিজেপি চালু করলো।

সিএএর সমর্থন যাচাই করতে রাজ্য বিজেপিও প্রযুক্তির সাহায্য নিল। বাড়িতে বসেই এরাজ্যের মানুষ সিএএ নিয়ে তার মতামত জানাতে পারবেন। হাতের মোবাইল নিয়ে ৮৮৬৬২-৮৮৬৬২ নম্বরে মিসকল দিতে হবে। তারপরেই বিজেপি নেতারা পরিসংখ্যান রাখতে শুরু করবে প্রতিদিন কত মিসড কল আসছে। একমাস পর বিজেপি সেই পরিসংখ্যান সামনে আনবে বলে দলীয় সূত্রের খবর। সংখ্যাটা ভালো হলে বিজেপি নেতারা মিসকল দেওয়া কলারের সঙ্গে কথা বলবেন। সিএএ নিয়ে তার মতামত নেওয়া হবে বিজেপির রাজ্য সদর দফতর থেকে। আজ শুক্রবার থেকেই রাজ্য বিজেপি সিএএর সমর্থনে এই মিসড কল কর্মসূচি চালু করছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here