দলীয় নেত্রীকে গ্রেফতারের প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে পুরুলিয়া টাউন থানার সামনে বিক্ষোভ বিজেপি মহিলা মোর্চার

সাথী দাস, পুরুলিয়া, ১৯ সেপ্টেম্বর: বলরামপুরের দলীয় নেত্রী পূর্ণিমা গঁরাইকে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে পুরুলিয়া টাউন থানার সামনে অবস্থান বিক্ষোভ দেখাল বিজেপি মহিলা মোর্চা।
আজ মোর্চার জেলা সভানেত্রী কাবেরী চ্যাটার্জির নেতৃত্বে ওই কর্মসূচি হয়।

কালো কাপড় বেঁধে অবস্থান বিক্ষোভের কারণ হিসেবে বিজেপি মহিলা মোর্চার জেলা সভানেত্রী বলেন, “একজন নিরপরাধ মহিলাকে শুধুমাত্র বিজেপি করার জন্য হয়রানি করে গ্রেফতার করে তৃণমূল সরকারের পুলিশ। বলরামপুরের অভিনেত্রী আজ জামিন পেলেও ঘটনার তীব্র ভাবে প্রতিবাদ করছি আমরা। পশ্চিম বাংলার গণতন্ত্রের মৃত্যু ঘটেছে তৃণমূল সরকারের আমলে। তারই শোকে মুখে কালো কাপড় দিই।”

প্রসঙ্গত, পশ্চিম মেদিনীপুরের গর্বে তার তিলডাঙ্গা এলাকার একটি জঙ্গল থেকে একাদশ শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু নিয়ে সমাজ মাধ্যমে আপত্তিকর পোস্ট করার অভিযোগে মঙ্গলবার পুরুলিয়ার বলরামপুরের বাড়ি থেকে পূর্ণিমা গঁরাই নামে এক বিজেপি নেত্রীকে গ্রেফতার করে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের একটি দল। ওই মহিলা বলরামপুর বিধানসভা কেন্দ্রের সংযোজক। তথ্যপ্রযুক্তি আইনের ধারায় আপত্তিকর বলে জানায় পুলিশ। আজ ওই বিজেপি নেত্রীর জামিন হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here