পতাকা টাঙানো নিয়ে গন্ডগোলের জের, বিজেপি কর্মীদের তৃণমূলের মারধরের অভিযোগে খেজুরিতে পথ অবরোধ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২২ জুলাই: দলীয় পতাকা টাঙানো নিয়ে গন্ডগোলের জেরে বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পুলিশে অভিযোগ জানালে উল্টে বিজেপি কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। এর প্রতিবাদে পথ অবরোধ। খেজুরি ১ নম্বর ব্লকের কামারদা অঞ্চলের ১১৫ নম্বর বুথের ঘটনা।

আজ সকালে বিজেপির বুথ সভাপতি সোমপ্রকাশ মাইতির নেতৃত্বে দলীয় কর্মীরা খেজুরির কামারদা অঞ্চলের আমজাদনগরের বিভিন্ন জায়গায় দলীয় পতাকা টাঙায়। এই নিয়ে তৃণমূল কর্মীদের সঙ্গে তাদের গন্ডগোল বাধে। বিজেপির অভিযোগ দুপুরে তৃণমূলের দুষ্কৃতীরা দলবল নিয়ে বিজেপির বুথ সভাপতি সোমপ্রকাশ মাইতির বাড়িতে চড়াও হয়। এবং পরিবারের লোকেদের মারধোর করে বলে অভিযোগ। এই ঘটনায় সোমপ্রকাশ মাইতির দাদা ওম প্রকাশ মাইতি আহত হয়েছে বলে বিজেপির দাবি। এই ঘটনার পরে খেজুরি থানায় অভিযোগ করা হয়েছে বলে বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে। বিজেপির অভিযোগ এই ঘটনায় পুলিশ তৃণমূলের কর্মীদের গ্রেপ্তার না করে উল্টে সোমপ্রকাশ ও তার দাদা ওম প্রকাশ মাইতিকে গ্রেপ্তার করে। আহত ওম প্রকাশ মাইতির প্রাথমিক চিকিৎসার পরে থানায় নিয়ে যায়।

এই ঘটনার প্রতিবাদে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক তাপস দোলাই ও খেজুরি ১ পূর্ব মন্ডলের সভাপতি সুমন দাসের নেতৃত্বে বিজেপির কর্মী ও সমর্থকরা খেজুরির বাঁশগোড়ার মিঁয়ামোড়ে রাস্তা অবরোধ করে। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এবং খেজুরী ওসি ও আইসি ঘটনা স্থলে উপস্থিত হয়ে গ্রেপ্তার করা বিজেপি কর্মীদের ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলে পথ অবরোধ তুলে নেওয়া হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here