বিজেপি কর্মীর বাড়িতে ভাঙ্গচুর চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আমাদের ভারত, মেদিনীপুর, ১০ ডিসেম্বর: এক বিজেপি কর্মীর বাড়িতে ভাঙ্গচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার দুড়িয়া গ্রামে।

স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ,  সোমবার বিকেলের পর এলাকায় মিছিল করে তৃণমূল। এরপরে কিছু তৃণমূল দুষ্কৃতী বিজেপি কর্মীদের বাড়িতে চড়াও হয় এবং ভাঙ্গচুর চালায়। যদিও গোটা ঘটনার কথা অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

আক্রান্ত স্থানীয় বিজেপি কর্মী সুমিত মাইতির অভিযোগ, গতকাল এলাকায় মিছিল করার পর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমাদের বাড়িতে চড়াও হয়ে ভাঙ্গচুর চালায়। একাধিক ঘর বাড়ি ভাঙ্গা হয় এবং বিজেপি করলে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়। 

সুমিত মাইতির মা সুনীতি মাইতির অভিযোগ, আমার ছেলে বিজেপি করার জন্যই তৃণমূলের দুষ্কৃতীরা আমাদের বাড়িতে ভাঙ্গচুর চালিয়েছে।

বিজেপির জেলা সভাপতি  সমিত  কুমার দাশের অভিযোগ, বিজেপি ছাড়ার জন্য সুমিত মাইতিকে  কয়েক মাস আগে থেকেই স্থানীয় তৃণমূল নেতৃত্ব চাপ দিচ্ছিলেন। কিন্তু  সুমিত কিছুতেই বিজেপি না ছাড়ায় পরিকল্পিতভাবে তার বাড়িতে আক্রমণ চালিয়েছে তৃণমূল।

যদিও এই অভিযোগ এবং  ঘটনার কথা অস্বীকার করে তৃণমূলের নারায়ণগড় ব্লক তৃণমূলের সভাপতি মিহির চন্দের পাল্টা বক্তব্য, তৃণমূল এ ধরনের কোনো কাজ করেনি। গতকাল এলাকায় মিছিল চলেছে ঠিকই কিন্তু সবই শান্তিপূর্ণভাবে হয়েছে।এলাকায় তৃণমূলের বদনাম করার জন্য বিজেপি এটা পরিকল্পিত ভাবে ঘটিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here