খেজুরিতে দুষ্কৃতিদের হামলায় গুরুতর জখম বিজেপি যুবমোর্চার কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২১ নভেম্বর : আজ রামনগরে বিজেপির মহাসমাবেশ। এই সমাবেশের জন্য দলীয় কর্মসূচি সেরে গতকাল রাতে বাড়ি ফেরার পথে খেজুরিতে বিজেপি কর্মী সত্যজিৎ দাস এর উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। বিজেপির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে স্থানীয়রা। এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়।

ভারতীয় জনতা পার্টির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ কুমার চক্রবর্তী জানিয়েছেন, আজ রামনগরের জনসমাবেশে দলের সর্ব ভারতীয সাধারণ সম্পাদক কৈলাস বিজয় বর্গীয়, সর্ব ভারতীয় সম্পাদক অরবিন্দ মেনন, রাজ্য সাধারণ সম্পাদক সাংসদ লকেট চ্যাটার্জি, রাজ্য সাধারণ সম্পাদক ও সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো সহ অন্যান্য রাজ্য ও জেলা বিজেপি নেতৃত্ব উপস্থিত থাকবেন। এই মহাসমাবেশ ঘিরে এলাকায় এলাকায় প্রস্তুতির কাজ চলছে। সারা জেলা থেকেই বহু কর্মী নেতৃত্ব এই সমাবেশে যোগ দেবেন।

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা নেতৃত্বের দাবি দলীয় সেই কর্মসূচির প্রস্তুতির কাজ সেরে গতকাল রাতে বাড়ি ফেরার পথে ভারতীয় জনতা পার্টির কাঁথি সাংগঠনিক জেলার খেজুরী বিধানসভার অন্তর্গত খেজুরী-১ পূর্ব মন্ডলের ১৭ নং শক্তি কেন্দ্রের কলাগাছিয়া ১৩৪ নম্বর বুথের যুব মোর্চার সদস্য সত্যজিৎ দাস এর উপর শাসক দল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়। হামলাকারীরা যুব মোর্চার এই কর্মীর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।
আহতকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে তমলুকে স্থানান্তরিত করা হয়।

বিজেপির অভিযোগ, ক্রমশ পায়ের তলার মাটি সরে যাওয়ায় মহাসমাবেশের আগে তাঁদের কর্মীকে খুন করে সন্ত্রাসের পরিবেশ তৈরীর চেষ্টা করছে শাসক দল। তাঁদের দাবি দুষ্কৃতীদের আঘাত লক্ষ্যভ্রষ্ট হওয়ায় এবং আহত সতজিৎ এর চিৎকার শুনে স্থানীয় কিছু মানুষ ঘটনাস্থলে দৌড়ে আসায় হামলাকারীরা পালিয়ে যেতে বাধ্য হয়। স্থানীয়রাই আহত যুব মোর্চার এই কর্মীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। এই বিষয়ে শাসক দলের এখনো কোনঈ প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here