দিলীপ ঘোষের উপর হামলার ঘটনার প্রতিবাদে পুরুলিয়ার আদ্রায় পথ অবরোধ বিক্ষোভ বিজেপি যুব মোর্চার

সাথী দাস, পুরুলিয়া, ১ জুলাই: দলের রাজ্য সভাপতির ওপর হামলার ঘটনার প্রতিবাদে পুরুলিয়ার আদ্রায় পথ অবরোধ করল বিজেপি যুব মোর্চা। বুধবার আদ্রার বাস স্ট্যান্ড সংলগ্ন নতুন গেটের কাছে রাস্তা অবরোধ করে বিজেপির নেতা কর্মীরা। দলীয় জেলা সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের উপর হামলার ঘটনার প্রতিবাদী স্লোগান দেন তাঁরা। এই ঘটনায় সরাসরি  তৃণমূলকেই দায়ী করে নিন্দা প্রকাশ করেন বিজেপি নেতারা। দলীয় এই কর্মসূচিতে নেতৃত্ব দেন বিজেপি যুব মোর্চা জেলা সভাপতি রাজেশ চিন্না। প্রায় পনের মিনিট পর আদ্রা থানার পুলিশ এসে অবরোধ তুলে দেয়।

জানা গিয়েছে, এদিন সকালে প্রাত:ভ্রমণে বেরিয়ে ছিলেন বিজেপি জেলা সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। সঙ্গে দলীয় কর্মীরাও ছিলেন। সেই সময়ই লেদার কমপ্লেক্স থানার কচপুকুর এলাকার একটি দোকানে চা খেতে যাচ্ছিলেন বিজেপি সাংসদ। সেখানে চায়ে পে চর্চার পরিকল্পনা ছিল বিজেপি কর্মীদের। অভিযোগ, সেই সময় দিলীপ ঘোষ বাজারে ঢুকতে গেলে তাঁকে বাধা দেয় তৃণমূল কর্মীরা। বিজেপি কর্মীদের পাশাপাশি খোদ সাংসদকেও আক্রমণ করা হয় বলে অভিযোগ। বিজেপির কয়েকটি গাড়িতেও ভাঙ্গচুর করা হয়। 

অন্যদিকে, এদিন পুরুলিয়া জেলার প্রতিটি মন্ডলে বিদ্যুতের বিল প্রত্যাহারের দাবিতে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন হয় বলে জানান বিজেপি যুব মোর্চা জেলা সভাপতি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here