কমিউনিটি কিচেনের মাধ্যমে দরিদ্র নারায়ণ সেবা চলছে বিজেপির যুবমোর্চার

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৮ মে:
নদিয়ার চাকদহ শহরের দু:স্থ মানুষদের প্রতিদিন রান্না করা খাবার দিচ্ছেন স্থানীয় যুবমোর্চার কর্মীরা। সোমবার চাকদহ রেলস্টেশনে দু:স্থ মানুষদের বসিয়ে খাওয়ান যুবমোর্চার কর্মীরা। ১১ দিন ধরে দুপুর বেলায় দু:স্থ ও ভবঘুরেদের খাবারের ব্যাবস্থা করেছেন চাকদহ শহর যুবমোর্চার কর্মীরা। আজ দুপুরে ডাল, ভাত আলুর দম, ডিমের ঝোল খাওয়ান যুবমোর্চার কর্মীরা।

রাজ্য বিজেপির যুবমোর্চার সাধারণ সম্পাদক তাপস ঘোষ বলেন, যতদিন লকডাউন চলবে ততদিন যুবমোর্চার কর্মীরা মানুষের সেবায় নিয়োজিত থাকবেন। চাকদহ শহরের প্রতিদিন প্রায় ২০০ জন মানুষ যুবমোর্চার এই কমিউনিটি কিচেনে খাচ্ছেন। গোটা রাজ্যেই যুবমোর্চার কর্মীরা এমন কমিউনিটি কিচেনের মাধ্যমে মানুষের মুখে অন্ন তুলে দিচ্ছেন। মানুষ খাবারের জন্য রাস্তায় হাহাকার করছেন। কিন্তু রাজ্য সরকারের তরফে প্রত্যেক জায়গায় কমিউনিটি কিচেন তৈরি করে দু:স্থ মানুষের মুখে অন্ন তুলে দিতে পারতো। কিন্তু রাজ্য সরকার সেই পথে হাঁটল না। তাই যুবমোর্চা তাদের সাধ্যমতো কমিউনিটি কিচেন তৈরি করে মানুষের সেবা করছেন।

এদিন প্রায় ২০০ জন মানুষ যুবমোর্চার কমিউনিটি কিচেনে খাওয়াদাওয়া করেছেন বলে জানিয়েছেন চাকদহ শহরের যুবমোর্চার সভাপতি অমিত বিশ্বাস।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here