পুজোর রেশের মধ্যেই দলীয় কর্মসূচি পুরুলিয়া বিজেপির  

পুজোর রেশের মধ্যেই দলীয় কর্মসূচি পুরুলিয়া বিজেপির  

আমাদের ভারত, পুরুলিয়া, ১০ অক্টোবর: পুজোর রেশ কাটিয়ে ওঠার আগেই বিধানসভা নির্বাচনকে ‘পাখির চোখ’ করে এগোতে শুরু করল পুরুলিয়া জেলা বিজেপি। এখনও প্রতিমা বিসর্জন হয়নি কিছু মন্ডপে।এর মধ্যেই উৎসবের আবেগ অলসতা কাটিয়ে উঠতে দলীয় কার্যকর্তা ও কর্মীদের নির্দেশ দিল জেলা নেতৃত্ব। কার্যত সাংগঠনিকভাবে ভোট যুদ্ধের নতুন করে প্রস্তুতি শুরু করল পুরুলিয়ার গেরুয়া শিবির। 

বৃহস্পতিবার, পুরুলিয়া শহরের শ্যাম ধর্মশালায় জেলা ও মণ্ডল স্তরের কার্যকর্তাদের নিয়ে বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হয়। সৌজন্যতার মধ্যেই শুরু হয়ে যায় আগামী দিনের সাংগঠনিক কর্মসূচির দিনক্ষণ নিয়ে ঘোষণা। স্থানীয় সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো ছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য বিপি সিং দেও, জেলা পর্যবেক্ষক বিবেকানন্দ ভট্টাচার্য প্রমুখ নেতৃত্ব উপস্থিত ছিলেন এদিনের সম্মেলনে।
এদিন সম্মেলনে বিজেপি জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী দলীয় কর্মসূচি ঘোষণা করেন। তিনি জানান, ‘সর্দার বল্লভ ভাই প্যাটেলকে স্মরণ করে জেলার প্রতিটি বিধানসভায় অনুষ্ঠিত হবে জন জাগরণ পদ যাত্রা। ১৫ অক্টোবর বিশ্ব হাত ধোয়া দিবস(গ্লোবাল হ্যান্ড ওয়াশিং ডে)। তাই ওই দিন থেকে কর্মসূচি শুরু হবে। ৩০ তারিখের মধ্যে জেলা জুড়ে ওই কর্মসূচি শেষ  হবে। দেশ সুরক্ষা, নেশা মুক্ত সমাজ, স্বচ্ছতা অভিযান প্রভৃতি সামাজিক কর্মসূচিকে মাথায় রেখেই জেলা জুড়ে জন জাগরণ তৈরি করা হবে।’
  

১৫ অক্টোবর পুরুলিয়া শহরের গোশালা মোড় থেকে পুরুলিয়া বিধানসভা কেন্দ্রের ওই কর্মসূচির সূচনা হবে। অভিনব কায়দায় ওই কর্মসূচি হবে বলে জানান পুরুলিয়া শহর (দক্ষিণ) মণ্ডল সভাপতি সত্যজিত্‍ অধিকারি। তিনি বলেন, যাতে সাধারণ মানুষের আকর্ষণ বাড়িয়ে তোলা যায় সেই লক্ষেই এই অভিনবত্ব থাকছে।  

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 6 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.