বিধায়ক খুন ও কিশোরীকে ধর্ষণ করে খুনের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে রায়গঞ্জে তিন দিনের অবস্থান বিক্ষোভ কর্মসূচি বিজেপির

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২১ জুলাই: হেমতাবাদের বিজেপি বিধায়ক খুন এবং চোপড়ার চতুরাগছে কিশোরীকে ধর্ষণ ও খুনের ঘটনায় দোষীদের কঠোর শাস্তির দাবিতে আজ থেকে তিনদিন ব্যাপী ধর্না অবস্থান বিক্ষোভ কর্মসূচি শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। রায়গঞ্জ শহরের বিজেপির জেলা কার্যাকয়ের সামনে মহাত্মা গান্ধী রোডে এই ধর্না বিক্ষোভ মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী, জেলা সম্পাদক নিমাই কবিরাজ, রায়গঞ্জ শহর মন্ডল কমিটির সভাপতি অভিজিৎ যোশী সহ জেলার বিজেপি শীর্ষ নেতৃত্ব ও কর্মীরা।

রাজবংশী সম্প্রদায়ের মানুষের উপর অত্যাচার ও হত্যালীলার প্রতিবাদ জানাতে মঙ্গলবার থেকে রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে মঞ্চ করে দোষীদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবিতে ধর্না অবস্থান বিক্ষোভ কর্মসূচি শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, সাম্প্রতিক কালে এই রাজ্যে রাজবংশী সম্প্রদায়ের জবা রায়, প্রমীলা বর্মন, মাম্পি সিংহের ধর্ষণ ও খুন এবং গত ১৩ জুলাই হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ খুনের ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে আগামী তিনদিন ব্যাপী বিজেপি ধর্না অবস্থান বিক্ষোভ কর্মসূচি চালাবে। এরপরেও যদি পুলিশ দোষীদের গ্রেফতার না করে তাহলে পরবর্তীতে জেলাজুড়ে বৃহত্তর আন্দোলনের পথে যাবে উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

উল্লেখ্য, গত রবিবার উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার সোনাপুর গ্রামপঞ্চায়েতের বসলামপুর চতুরাগছ এলাকায় মাধ্যমিক উত্তীর্ণা এক কিশোরীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে গোটা তোলপাড় হয়ে ওঠে গোটা রাজ্য। রবি ও সোমবার চোপড়ায় এই ঘটনার প্রতিবাদে আন্দোলন করে বিজেপির শীর্ষ নেতৃত্ব। বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দোপাধ্যায়, বিজেপির সাংসদ নিশীথ প্রামানিক, সুকান্ত মজুমদার সহ বিজেপির শীর্ষ নেতৃত্ব দোষীদের গ্রেফতারের দাবিতে আন্দোলনে নামেন। এরপরই রাজ্য বিজেপির নির্দেশে বিধায়ক দেবেন্দ্র নাথ রায় হত্যা ও চোপড়ার কিশোরী ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে আজ থেকে রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে লাগাতার ধর্না অবস্থান বিক্ষোভ কর্মসূচি শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here