বিধায়কের উদ্যেগে রক্তদান শিবির

আমাদের ভারত, হাওড়া, ১৭ মে: লকডাউনের মাঝে রক্তের সংকট মেটাতে এবং থ্যালাসেমিয়া রোগীদের রক্তের যোগান অব্যাহত রাখতে উলুবেড়িয়ায় একমাস ব্যাপী রক্তদান শিবিরের উদ্যোগ নিল বিধায়ক পুলক রায়। রবিবার বিকেলে উলুবেড়িয়ার অতুল স্মৃতি সংঘে রক্তদান শিবিরের সূচনা করেন বিধায়ক পুলক রায়। এদিন সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০ জন রক্তদান করেন।

রক্তদান শিবিরের সূচনা করে বিধায়ক বলেন, করোনা সংক্রমণ রুখতে রাজ্য জুড়ে লকডাউন চলছে। যার ফলে রক্তদান শিবির করতে অসুবিধা হচ্ছে। আর রক্তদান শিবির সেভাবে অনুষ্ঠিত না হওয়ায় রক্তের ঘাটতি দেখা দিয়েছে। বিশেষ করে থ্যালাসেমিয়া রোগীরা চরম সমস্যার মুখে পড়েছে। এইসব রোগীদের কথা মাথায় রেখে এবং রক্তের সংকট মেটাতে উলুবেড়িয়ার বিভিন্ন
সংগঠনকে সঙ্গে নিয়ে আগামী একমাস ব্যাপী রক্তদান শিবির অনুষ্ঠিত হবে। বিধায়ক পুলক রায় বলেন, এর ফলে একদিকে যেমন রক্তের সঙ্কট অনেকটাই মিটবে অন্যদিকে থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীরা উপকৃত হবে। এদিনের রক্তদান শিবিরে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান অভয় দাস, উলুবেড়িয়া থানার ভারপ্রাপ্ত আধিকারিক কৌশিক কুন্ডু, সমাজসেবী গৌতম বোস সহ ক্লাবের সদস্যরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here