“আদর্শ এক না হলে প্রয়াত তৃণমূল নেতার ছবি নিয়ে ঘুরে কোনও লাভ হবে না”, খড়দহের বিজেপি প্রার্থী জয় সাহাকে কটাক্ষ ববি হাকিমের

আমাদের ভারত, ব্যারাকপুর, ২৪ অক্টোবর: প্রয়াত নেতা কাজল সিনাহার ছবি যতই বুকে নিয়ে ঘুরে বেড়াও, বিজেপি প্রার্থী জয় সাহা, তোমাকে খড়দহের মানুষ ভোট দেবে না। খড়দহতে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচারে এসে বিজেপি প্রার্থী জয় সাহাকে এই ভাষাতেই কটাক্ষ করলেন ববি হাকিম।

রবিবার সন্ধ্যায় খড়দহে এক নির্বাচনী সভায় যোগ দিয়ে ববি হাকিম বলেন, খড়দহ এলাকার কাজ একনিষ্ঠ ভাবে করবেন শোভন দেব চট্টোপাধ্যায়। এর আগে অমিত মিত্র অনেক কাজ করেছে। শোভন দেব চট্টোপাধ্যায়ের হয়ে ভোট চাইতে গিয়ে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় এমন মানুষকে চান, যে সব সময় এলাকার মানুষের সাথে থাকবে। তাই শোভন দেবের মতো লোককে তিনি খড়দহে দিয়েছেন। এখানে বিজেপি প্রার্থী জয় সাহা আমাদের প্রয়াত নেতা কাজল সিনহার ছবি নিয়ে ভোটের প্রচার চালাচ্ছেন।বিজেপির নেতা অমিত শাহ এবং নরেন্দ্র মোদীর ছবি নিয়ে প্রচার করছে না। কাজল সিনাহার ছবিতে মালা দিয়ে তার স্ত্রীকে প্রণাম করছে। এতে কোনও লাভ হবে না। কারণ দেশ বেচার নীতি না বদলালে বিজেপিকে কেউ ভোট দেবে না। মোদীর নোট বন্দির জন্য দেশের অর্থনীতি পড়ে গেছে। আমরা সব ধর্মকে সন্মান করি। তাই জয় সাহা তুমি যতই আমার নেতার ছবি নিয়ে ঘুরে বেড়াও তোমাকে কেউ ভোট দেবে না, কারণ আদর্শগত দিক থেকে তুমি আলাদা। আর কাজল সিনহা জীবনের শেষ দিন পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে চলে এসেছেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ববি হাকিম বলেন, অস্তিত্ব বাঁচাতে কংগ্রেসের তৃণমূলের সাথে যুক্ত হওয়া উচিত। না হলে তাদের অবস্থা সিপিএমের মতো হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here