তমলুকে তৃণমূল নেতার বাড়ির কাছে রাতের অন্ধকারে বোমাবাজি, চাঞ্চল্য শহরজুড়ে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৫ নভেম্বর: তমলুক শহরের ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা তথা পৌরসভার ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন মাইতির বাড়ির কাছে দুষ্কৃতীরা গতকাল রাতে বোমা ছোড়ে। বোমার শব্দে আশেপাশের মানুষ আতঙ্কিত হন। বোমার আঘাতে কোনও ক্ষয়ক্ষতি বা কেউ আহত না হলেও এলাকায় চাঞ্চল্য দেখা দেয়। সকালে পুলিশ এসে ঘটনা তদন্ত করে।

তাম্রলিপ্ত পৌরসভার বর্তমান ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন মাইতি এবং যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ-সভাপতি পার্থসারথি মাইতির বাড়ির কাছেই তাদের একটি শাড়ির দোকানের সামনে বুধবার রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ কেউ বা কারা বোম ছুড়ে করে চলে যায়। রাতে বাড়ি থেকে জোরে শব্দ পেয়ে প্রথমে বিয়ে বাড়ির আতশবাজি বা গাড়ির চাকা বাস্টের শব্দ ভেবেছিলেন, কিন্তু সকালে উঠে তিনি দেখেন তাদের পরিবারের যে শাড়ির দোকানটি রয়েছে সেই দোকানের সামনে বোমা ছোড়া হয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেন তমলুক থানায়। দোকানে লাগানো সিসিটিভি ফুটেজে দেখা যায় রাত ১১:২৪ নাগাদ দুই ব্যক্তি কিছুটা হেঁটে এসে ওনাদের শাড়ির দোকানের সামনে আসে। এক ব্যক্তি চলে যায় এবং অপর ব্যক্তি হাতের একটি ব্যাগ থেকে বোমা ছুড়ে মারে দোকানের দিকে লক্ষ্য করে। সেই বোমা ফেটে গিয়ে দোকানের পাশে লাগানো ফ্লেক্স লেগে তা ফুটো হয় এবং দোকানে আশেপাশে বেশ কিছু পিন কাটা ও স্টোনচিপ ছড়িয়ে পড়ে থাকতে দেখা যায়।

তমলুকে দীর্ঘদিন ছোটখাটো রাজনৈতিক সংঘর্ষ থাকলেও কখনো এই ধরনের বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেনি। ফলে এই প্রথমবার বোমা বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে তমলুক শহরজুড়ে। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে বোমার অংশগুলি সংগ্রহ করে। সিসিটিভিতে ধরা পড়া ফুটেজের কপি খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here