বিজেপির পার্টি অফিসে আগুন, কর্মীদের বাড়িতে বোমাবাজি পটাশপুরে

আমাদের ভারত, পূর্বমেদিনীপুর, ২৯ নভেম্বর: বিজেপির পার্টি অফিস ও কর্মীদের বাড়ি ভাঙ্গচুর, বোমাবাজির অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের পটাশপুরের ঘটনা।

উপ নির্বাচনে রাজ্যের তিনটি কেন্দ্রেই তৃণমূল জয়লাভ করেছে। আর তারপর থেকেই অশান্তির আগুন জ্বলতে শুরু করেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার অন্তর্গত আমগেছিয়া গ্রামে। এই আমগেছিয়া গ্রামের বিজেপি পার্টি অফিসে বৃহস্পতিবার রাতে আনুমানিক প্রায় ১২ টা নাগাদ ভাঙ্গচুর ও বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে চলে ব্যাপক ভাঙ্গচুর ও বোমাবাজি বলে অভিযোগ বিজেপি কর্মীদের। আগুন লাগিয়ে দেওয়া হয় পার্টি অফিসে। এর সাথে পুড়ে যায় পার্টি অফিসের পাশে থাকা বাড়ির কিছু অংশ। এরপর বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয় বলে অভিযোগ করছেন কর্মীরা। এই ঘটনা ঘটিয়েছে শাসকদল তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ পুড়ে যাওয়া ওই বাড়ির লোক জন সহ বিজেপি নেতাকর্মীদের।

অবশ্য এই সব ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি তৃণমূলের স্থানীয় নেতা পীযূষ পান্ডার। তিনি বলেন, বিজেপি প্রচার পাওয়ার জন্য নিজেরা ওই ধরনের ঘটনা ঘটাচ্ছে। বিজেপির একটা গ্রুপ রয়েছে এলাকায় ওরা নিজেরাই নিজেদের মধ্যে বোমাবাজি করে ক্ষমতা দখল করার চেষ্টা করছে। তৃণমূল এর সঙ্গে কোনোভাবেই জড়িত নয়। এলাকায় উত্তেজনা আছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here