বিজেপি করায় অশোকনগরের সেনডাঙ্গা বাজার এলাকায় দুই কর্মীর বাড়িতে বোমাবাজি

সুশান্ত ঘোষ, হাবড়া, ১৯ সেপ্টেম্বর: বিজেপি করায় এলাকার দুই দলীয় কর্মীর বাড়িতে বোমাবাজি করার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার অশোকনগরের সেনডাঙ্গা এলাকায়। শনিবার রাতের ওই ঘটনায় নাম জড়ায় এলাকার বেশকিছু দুষ্কৃতীদের। পরিস্থিতি খতিয়ে দেখতে পুলিশ রবিবার এলাকায় গেলে তাদের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী-সমর্থক। পুলিশ তদন্ত করতে এসে একটি তাজা বোমা ও সুতুলি উদ্ধার করে।

স্থানীয় সূত্রের খবর, বিধানসভা ভোটে অশোকনগরের সেনডাঙা এলাকায় বিজেপি ব্যাপক ভোট পেয়েছে। তারপর থেকেই শুরু হয়েছে এলাকার মানুষের উপর অত্যাচার। অভিযোগ, এদিন গভীর রাতে স্থানীয় কয়েকজন দুষ্কৃতি প্রথমে সেনডাঙ্গা বাজারে একটি বোমা মারে। বিকট শব্দে মানুষের ঘুম ভাঙে, আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। কয়েক মুহূর্তের মধ্যে বিজেপি কর্মী বিজয় বিশ্বাস ও তার ভাইয়ের বাড়িতেও দুটি বোমা ছুঁড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

বিজয়বাবুর অভিযোগ, বিজেপি করার জন্যই বিধানসভা ভোটের ফলাফলের পর থেকেই দুষ্কৃতীদের আক্রমনের মুখে পড়ি আমরা। এদিন রাত দুটো নাগাদ দুষ্কৃতীরা আমাদের বাড়ি লক্ষ্য করে দুটি বোমা ছোড়ে। একটি বারান্দায় ফাটে আর একটি বারান্দায় পড়ে থাকে। আতঙ্কে সারা রাত ঘরের মধ্যেই বন্ধি ছিলাম পরিবার নিয়ে। পরে পুলিশ এসে আমাদের উদ্ধার করে।

অন্য দিকে স্থানীয় বাসিন্দারদের অভিযোগ, দুষ্কৃতীদের দাপটে বাড়ির বাইরে বেরনোই দুষ্কর হয়ে পড়েছে। পুলিশকে বারবার জানিয়েও কোনও লাভ হয়নি। পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here