ধানতলায় গ্রামের মধ্যে বোমাবাজি, ঘটনাস্থল থেকে গ্রেপ্তার ব্যক্তি, এলাকায় চাঞ্চল্য

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদীয়া, ১১ মে: হঠাৎ গ্রামের মধ্যে বোমাবাজি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হল চারটি তাজা বোমাসহ একটি দেশি পিস্তল এবং চার রাউন্ড গুলি। ঘটনাটি ঘটেছে নদীয়ার ধানতলা থানার দৌলা গ্রামে।

সূত্রের খবর, নদীয়ার ধানতলা থানার কামালপুর গ্রাম পঞ্চায়েতের দৌলা গ্রামের বাসিন্দা বসন্ত রায়। পেশায় রাজমিস্ত্রি। প্রতিদিনের মত আজ সকালেও বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। তার স্ত্রীর দাবি বাড়িতে ফিরে এসে হঠাৎ সে বোমাবাজি শুরু করে। স্থানীয়দের অভিযোগ, পরপর প্রায় চারটি বোমার আওয়াজ শুনতে পায় তারা। বোমের আওয়াজ পেয়ে আতঙ্কিত হয়ে পড়ে গোটা গ্রাম। ঘটনাস্থলে এসে স্থানীয়রা অভিযুক্তকে ধরে ফেলে এবং ধানতলা থানায় খবর দিলে পুলিশ গিয়ে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অভিযুক্তকে গ্রেপ্তারের পর তার বাড়ি থেকে আরো চারটি তাজা বোমা এবং একটি দেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করে। তবে কি কারণে তিনি বোমাবাজি করেন সে বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছু জানা যায়নি। আগামীকাল অভিযুক্ত বসন্ত রায়কে রানাঘাট মহাকুমা আদালতে তোলা হবে। এর পাশাপাশি এই ঘটনার পিছনে অন্য কেউ জড়িত আছে কি না, কি কারণে তিনি এই বোমা এবং পিস্তল বাড়িতে মজুত রেখেছিলেন তার তদন্ত শুরু করেছে ধানতলা থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here