পাকা বাড়ির মালিক তৃণমূল নেতার ভাই পাচ্ছেন প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ২৯ জুন
পাকা বাড়ি রয়েছে, তা সত্বেও তাকে দেওয়া হচ্ছে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর। অভিযোগ তিনি তৃণমূল নেতার ভাই বলেই তাকে দেওয়া হচ্ছে এই প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর। এই অভিযোগ তুলেছে স্থানীয় মানুষ। নদিয়ার ধুবুলিয়া সাধন পাড়া ২ পঞ্চায়েতের খাজুরি গ্রামের ঘটনা।

জানা গেছে, খাজুরি গ্রামের সাধন পাড়া ২ পঞ্চায়েতের তৃণমূলের প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন সহির মন্ডল। যদিও তিনি জিততে পারেননি। তাঁর বিরুদ্ধেই অভিযোগ উঠেছে রাজনৈতিক ক্ষমতা বলে নিজের ভাইকে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর পাইয়ে দেবার। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, জহির মন্ডলের পাকা বাড়ি থাকা সত্ত্বেও তাকে ঘর দেওয়া হচ্ছে। আর গ্রামে যারা প্রকৃত ঘর পাওয়ার যোগ্য তারা পাচ্ছে না।

ধুবুলিয়া বিডিও অরবিন্দ বিশ্বাস জানান, না দেখে মন্তব্য করা যাবে না। যদি সেটা নিয়মের মধ্যে হয় তাহলে ঠিক আছে আর যদি সেটা নিয়মবহির্ভূত হয় পাকা বাড়ি হয় তাহলে যা আইনানুগ ব্যবস্থা হয় সেটাই হবে।

সাধন পাড়া ২ পঞ্চায়েতের বিজেপির প্রধান রতন ঘোষ জানান, কিছু অনিয়ম হবেই। কারণ প্রধানরা তো সব জায়গায় নিজেরা স্পটে জান না। এইসব কাজের দেখাশোনার জন্য পঞ্চায়েতের একজন আছেন যিনি স্পটে গিয়ে দেখে আমাদের রিপোর্ট দেন। রাজু অধিকারী ব্যাপারটা দেখেন। ওরা আমার স্টাফকে কোনভাবে ভুল বুঝিয়ে এই জিনিসটা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here