পালঘরের পর এবার বুলন্দশহর, নৃশংস ভাবে কুপিয়ে খুন ২ সাধুকে

আমাদের ভারত, ২৮ এপ্রিল: মহারাষ্ট্রের পালঘরে দুই সাধু ও তাদের গাড়িচালককে হত্যার ঘটনা ফিকে না হতেই আবারও দুই সাধু হত্যার ঘটনা ঘটলো। ঘুমন্ত অবস্থায় নৃশংস ভাবে কুপিয়ে খুন করা হয়েছে দুই সাধুকে। এবারের ঘটনাস্থল উত্তরপ্রদেশের বুলন্দশহর।

পুলিশ সূত্রে খবর বুলন্দশহরের অনুপশহর কোতোয়ালি এলাকার পাগোনা নামে গ্রামে ঘটনাটি ঘটেছে। গ্রামের একটি ছোট্ট শিব মন্দির দেখাশোনা করতন ওই ২ সাধু। সেখানেই তাঁরা থাকতেন। সোমবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে খুন করা হয়। ঘটনায় এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

খুন হওয়া দুই সাধুর নাম জগদীশ ওরফে রঙ্গি দাস, বয়স ৫৫ বছর এবং অপরজন সের সিং ওরফে সেবা দাস বয়স ৪৫ বছর। স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, দুদিন আগে মন্দির থেকে চিমটে চুরি করা নিয়ে ওই মুরারি নামে এক ব্যক্তির সঙ্গে সামান্য বচসা হয়েছিল।

মঙ্গলবার ভোরের দিকে নেশাগ্রস্ত অবস্থায় মুরারিকে ধারালো অস্ত্র হাতে পালাতে দেখে গ্রামবাসীরা। তারা ওই অভিযুক্তকে ধরে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে স্বল্প বস্ত্রে নেশাগ্রস্ত অবস্থায় অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। নেশা করে থাকায় এখনও অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি পুলিশ।

তবে এই ঘটনার পেছনে নিছক বচসাই কারণ? নাকি সাধু হত্যার পেছনে কোনো বড় ষড়যন্ত্র আছে তা খতিয়ে দেখছে পুলিশ। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here