ফরাক্কায় বাস ও তেলের ট্যাঙ্কার মুখোমুখি সংঘর্ষে মৃত ৬, আহত ১২

আমাদের ভারত, মুর্শিদাবাদ, ৩০ নভেম্বর : ফরাক্কায় বেসরকারি বাস ও তেলের ট্যাঙ্কার মুখোমুখি সংঘর্ষ। ঘটনায় মৃত ছয় জন ও আহত ১২জন। শনিবার ভোরে মুর্শিদাবাদের ফরাক্কা ঘোলাখালির কাছে এনটিপিসি মোড়ে ৩৪নং জাতীয় সড়কের উপরে বেসরকারি বাস ও একটি তেল বোঝাই ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার জেরে মৃত ছয়। আহত আরো প্রায় ১২জন। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ডিজেল ভর্তি ট্যাঙ্কার চালক স্বামী কুমার (৩০) ও পাঁচ বাস যাত্রীর। মৃত বাস যাত্রীদের পরিচয় জানার চেষ্টা চলছে।

শনিবার ভোরে বাসটি শিলিগুড়ি থেকে কলকাতা যাচ্ছিল এবং তেল ট্যাঙ্কারটি কলকাতা থেকে অসম যাচ্ছিল। ফরাক্কার ঘোলাখালির কাছে এনটিপিসি মোড়ে বাস ও ট্যাঙ্কার মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের উদ্ধার করে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় চিকিৎসা জন্য। ঘটনার জেরে অবরুদ্ধ হয়ে পড়ে ৩৪নং জাতীয় সড়ক।
আহত খালাসি সুনীল কুমার জানান, ডিজেল নিয়ে কলকাতা থেকে অসম যাচ্ছিলাম। বেসরকারি বাস এসে ধাক্কা মারে। বিহারের বাসিন্দা স্বামী কুমার (৩০) ট্যাঙ্কার চালকের মৃত্যু হয়েছে। বাকি মৃতদের এখনো সঠিক পরিচয় পাওয়া যায়নি। রাস্তা যানযট মুক্ত করতে সক্রিয় পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here