রণক্ষেত্র রায়গঞ্জ! সিএএ আন্দোলনকারীদের ওপর গুলি বোমা নিয়ে হামলা, গাড়ি ভাঙ্গচুর, আহত ১

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৮ ডিসেম্বর: সংশোধনী নাগরিকত্ব আইনের বিরোধীদের ওপর ব্যাপক হামলা। গুলি, বোমা, ধারাল অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। এই ঘটনায় এক আন্দোলনকারী ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন। দুষ্কৃতীরা এই আন্দোলনকারীদের বেশ কিছু গাড়ি ভাঙ্গচুর করে। এরপর আন্দোলনকারীরাও বেশ কিছু দোকানপাট ভাঙ্গচুর করে। এই ঘটনা উত্তর দিনাজপুরের রায়গঞ্জের।

স্থানীয় সূত্রে জানাগেছে, সিএএ–র বিরোধিতায় বুধবার জেলা শাসকের কাছে ডেপুটেশন দিয়ে গাড়ি বোঝাই করে বাড়ি ফিরছিল আন্দোলনকারীরা। অভিযোগ, সেই সময় রায়গঞ্জের পূর্ব কলেজপাড়া এলাকায় ৩৪ নং জাতীয় সড়কের পাশ থেকে কেউ বা কারা তাদের লক্ষ্য করে বোমা এবং এলোপাথাড়ি গুলি ছোড়ে তাদের উদ্দেশ্যে। হঠাৎ এই আক্রমণের মুখে পড়ে দিশেহারা হয়ে পড়েন। হামলাকারীরা বেশ কয়েকটি গাড়ি ভাঙ্গচুর করে। ধারাল অস্ত্র দিয়ে তাদের ওপর হামলাও চালানো হয় বলে অভিযোগ। ঘটনায় ধারাল অস্ত্রের কোপে এক আন্দোলনকারী গুরতর আহত হয়। তাঁকে তড়িঘড়ি রায়গঞ্জ সুপারস্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বুধবার এই ঘটনার জেরে বিকেলে জাতীয়সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনার জেরে আন্দোলনকারীরা পাল্টা জাতীয়সড়কের পাশের কিছু দোকান ভাঙ্গচুর করে। ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার বিরাট পুলিশবাহিনী। এরপর দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তীব্র উত্তেজনা রয়েছে এলাকায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here