সিএএ’র সমর্থনে কোচবিহারে প্রচার কর্মসূচিতে নেমেছে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ

6

আমাদের ভারত, কোচবিহার, ১২ ফেব্রুয়ারি:
সিএএ’র সমর্থনে কোচবিহার জেলাজুড়ে প্রচারে নেমেছে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। প্রায় প্রতিদিন জেলার বিভিন্ন এলাকায় প্রচার শুরু করেছে এই ছাত্র সংগঠন। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে মাধ্যমিক পরীক্ষার আগে জেলার প্রতিটি নগর ইউনিটে সভা করার লক্ষ্য মাত্রা নেওয়া হয়েছে। পরীক্ষার পর অঞ্চল ভিত্তিক সভা ও সিএএ’র সমর্থনে প্রচার চালানো হবে। অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের কোচবিহার জেলা প্রমুখ অনিরুদ্ধ দে সরকার বলেন, “রাজ্যের শাসক দল ও বামপন্থীরা যেভাবে সিএএ নিয়ে বিভ্রান্তিমূলক অপপ্রচার চালাচ্ছে সেই অপপ্রচারের বিরুদ্ধে আসল সত্য জানানোর জন্য বিদ্যার্থী পরিষদ প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে পৌঁছানোর লক্ষ্যমাত্রা নিয়েছে”।

উত্তরবঙ্গ সাংগঠনিক রাজ্য সহ-সভাপতি অর্ণব দত্ত ভৌমিক, রাজ্য সহ-সম্পাদক দেবব্রত ভট্টাচার্য, কেন্দ্রীয় কার্যকারীনি সমিতির সদস্য তথা জেলা প্রমুখ অনিরুদ্ধ দে সরকার সহ বিভিন্ন জেলা ও নগরের কার্য কর্তারা বিভিন্ন কেন্দ্রকে ভাগ করে নিয়ে এই প্রচারে অংশ গ্রহণ করছেন। 

এই বিষয় নিয়ে আগামী ১ মার্চ জেলার প্রতিটি ইউনিট থেকে মোট ৪০০ জন কার্যকর্তা নিয়ে কোচবিহার নগরে একদিনের বিশেষ “স্টুডেন্ট লিডার কনভেনশন” এর আয়োজন করা হয়েছে,  কনভেনশনে বিদ্যার্থী পরিষদের আগামীদিনের কার্যপদ্ধতি ও সিএএ নিয়ে বিশেষ কর্মশালার আয়োজন করা হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here