সামাজিক দূরত্ব বজায় রাখার আবেদন নিয়ে সকাল থেকে পথে রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৭ এপ্রিল: লকডাউনে কাজে বেড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য মানুষকে সচেতন করার লক্ষ্যে রায়গঞ্জ পৌরসভা রায়গঞ্জ শহরের বিভিন্ন বাজার এবং গ্যাসের দোকানগুলিতে গিয়ে মাইকিং প্রচার শুরু করল। সামাজিক দূরত্ব বজায় রাখার আবেদন জানাতে রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস সহ পুর প্রতিনিধিরা মঙ্গলবার সকাল থেকেই রায়গঞ্জ শহরের বন্দর বাজার, কলেজপাড়া বাজার, এফসিআই মোড় সংলগ্ন বাজার বিভিন্ন জায়গায় সচেতন করা শুরু করলেন।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশজুড়ে চলছে লকডাউন। এই লকডাউনের মধ্যেই কিছু মানুষকে রান্নার গ্যাস, রেশন, ওষুধ কেনা, বাজার করা সহ প্রয়োজনীয় জরুরি কাজে রাস্তায় বের হতে হচ্ছে। রাস্তায় বেড়িয়ে বাজার, রেশন বা গ্যাসের দোকানে অযথা ভিড় না করে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজ করার রায়গঞ্জ জন্য রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাস এবং অন্যান্য কাউন্সিলররা সচেতনতা মূলক প্রচার চালান। শুধুমাত্র বাজারেই নয় রায়গঞ্জ শহরে বিভিন্ন গ্যাসের দোকানগুলোতেও তারা সামাজিক দূরত্ব মেনে চলার কথা বলেন।

রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস বলেন, লকডাউনই করোনা ভাইরাস মোকাবিলার একমাত্র উপায়। সাধারণ মানুষের কাছে লকডাউন মেনে চলার আবেদন করার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সচেতন করতে রায়গঞ্জ শহরজুড়ে মাইকিং করা হচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here