আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে সরকারের প্রশংসায় পঞ্চমুখ ছত্রধর মাহাতো 

জে মাহাতো, আমাদের ভারত, ঝাড়গ্রাম, ৯ আগস্ট:
দক্ষিণ বাঁকুড়ার ঝিলিমিলি হাই স্কুলে আদিবাসী দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে রাজ্য সরকার তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করলেন প্রাক্তন জনসাধারণের কমিটির নেতা ছত্রধর মাহাত। প্রায় দশ বছর জেলে থাকার পর  মুক্তি পেয়ে সম্প্রতি তিনি তৃণমূলে যোগ দিয়ে দলের রাজ্য কমিটির সদস্য পদ লাভ করেছেন। তৃণমূলে যোগ দেওয়ার পর তিনি বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করছেন।

রবিবার বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষ্যে ঝিলিমিলি হাই স্কুলে একটি রক্তদান শিবিরের এবং বৃক্ষরোপণ কর্মসূচি নেওয়া হয়। এই কর্মসূচিতে যোগ দিয়ে ছত্রধর মাহাতো রাজ্য সরকারের সবুজ সাথী প্রকল্পে ছাত্র-ছাত্রীদের সাইকেল দেওয়া এবং ২০২১ সালে বিধানসভা নির্বাচন পর্যন্ত বিনামূল্যে রেশন দেওয়া ইত্যাদি মুখ্যমন্ত্রীর ঘোষণা ও কর্মসূচিগুলি তুলে ধরেন। ছত্রধর মাহাতো বলেন, আমি জঙ্গলমহলের মানুষের পাশে রয়েছি সরকারের সঙ্গে রয়েছি।

অনুষ্ঠানে ছিলেন রানীবাঁধ বিধানসভা কেন্দ্রের সদস্য জ্যোৎস্না মান্ডি। প্রাক্তন জনসাধারণের কমিটির নেতা ছত্রধর মাহাতো দীর্ঘদিন পর জঙ্গলমহলের ঝিলিমিলিতে আয়োজিত আদিবাসী দিবসের সভায় কি বলেন তা নিয়ে ব্যাপক কৌতূহল ছিল এলাকার মানুষের মধ্যে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here