ক্রেতা সুরক্ষা সম্পর্কিত জাতীয় স্তরের মামলার শুনানির জন্য রাজ্যবাসীকে আর দিল্লি যেতে হবে না, বললেন মন্ত্রী সাধন পান্ডে

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ৩ জানুয়ারি:
ক্রেতা সুরক্ষা সম্পর্কিত জাতীয় স্তরের মামলার শুনানির জন্য  রাজ্যবাসীকে আর দিল্লি যেতে হবে না বলে  জানালেন রাজ্যের উপভোক্তা বিষয়ক দপ্তরের মন্ত্রী সাধন পান্ডে। শুক্রবার তিনি মেদিনীপুরে ক্রেতা সুরক্ষা ভবনের দ্বারোদ্ঘাটন করে বলেন, ৬ই জানুয়ারি থেকে ১৭ই জানুয়ারি পর্যন্ত ন্যাশনাল কনজিউমার কমিশনের একটি সার্কিট বেঞ্চ কলকাতায় হাজির থাকবে। উপভোক্তা বিষয়ক বড় মামলাগুলির আবেদনকারীরা রাজারহাটের এই সার্কিট বেঞ্চে উপস্থিত হয়েই তাঁদের মামলার সমাধান করতে পারবেন।

এদিন তিনি জানান, রাজ্যের স্ব- সহায়ক দলের মহিলারা বার্ষিক মাত্র ২ শতাংশ সুদে  ইচ্ছেমতো ঋণ নিতে পারবেন। আজ সবংয়ে পশ্চিম মেদিনীপুর জেলা সবলা ও ক্রেতা সুরক্ষা মেলা ২০১৯-২০ উদ্বোধন করতে এসে স্ব- সহায়ক দলের মহিলাদের একথা জানান।  তিনি জানান, এজন্য এই দপ্তর থেকে ২০০কোটি টাকা ভর্তুকি দেওয়ার ব্যবস্থা করেছে। 

আজ এই অনুষ্ঠান মঞ্চ থেকে মন্ত্রী সাধন পান্ডে ও জেলাশাসক রশ্মি কমলকে সবংয়ের মাদুর কাঠির  বিখ্যাত মসলন্দ উপহার দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং হাজরা, সহসভাধিপতি অজিত মাইতি, সাংসদ মানস ভুঁইঞা,  বিধায়ক গীতা ভুঁইঞা, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি, পঞ্চায়েত সমিতির সভাপতি হাজরা বিবি, কর্মাধ্যক্ষ আবু কালাম বক্স সহ অন্যান্যরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here