কালিয়াগঞ্জ পুরসভার সাফাই কর্মীদের হাতে মাস্ক, স্যানিটাইজার ও সাবান তুলে দিলেন পুর প্রশাসক কার্তিক পাল

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১ আগস্ট: করোনার ছোবল থেকে কালিয়াগঞ্জ শহরের মানুষকে বাঁচাতে নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে দিন-রাত পরিশ্রম করে চলা পুরসভার সাফাই বিভাগের শ্রমিকদের হাতে মাস্ক, স্যানিটাইজার ও সাবান তুলে দিলেন পুর প্রশাসক কার্তিক পাল। শনিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পুরসভায় এই মাস্ক ও স্যানিটাইজার বিলি উপলক্ষ্যে একটি ছোট্ট অনুষ্ঠানের আয়োজন হয়। পুর প্রশাসকের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুর স্যানিটারি ইন্সপেক্টর সুরজিত কৈরী।

শহর পরিচ্ছন্ন রাখার কাজে নিযুক্ত এই শ্রমিকদের প্রতি বরাবর যত্নশীল কালিয়াগঞ্জের পুর প্রশাসক কার্তিক চন্দ্র পাল। মানবিকতার সেই ধারা বজায় রেখে শনিবার কালিয়াগঞ্জ পুরসভার সাফাই বিভাগের সকল শ্রমিকদের নিরাপত্তার জন্য মাস্ক ও স্যানিটাইজার তুলে দিলেন পুর প্রশাসক। কালিয়াগঞ্জ পুরসভা অফিস সুত্রে জানাগেছে, এদিন সাফাই বিভাগের শ্রমিক ও ট্রাক্টর চালক মিলিয়ে প্রায় ১৫০ জনের হাতে মাস্ক ও স্যানিটাইজার দেওয়া হয়। এদিন পুরসভার তরফে মাস্ক, স্যানিটাইজার ও সাবান পেয়ে অত্যন্ত খুশি কালিয়াগঞ্জ পুরসভার সাফাই বিভাগের শ্রমিকেরা।

করোনা ভাইরাসের এই বিপদের সময় শহর পরিচ্ছন্ন রাখার কাজে যুক্ত সাফাই কর্মীদের বিপদমুক্ত রাখতে সর্বদা সচেষ্ট কালিয়াগঞ্জের পুরসভা। লকডাউনের শুরু থেকে মাস্ক, গ্লাভসের মতো নিরাপত্তা সামগ্রী সাফাই বিভাগের শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয়েছে পুরসভার তরফে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here