কলকাতা পুলিশে করোনা আক্রান্ত হয়ে তৃতীয় মৃত্যু সিভিক ভলান্টিয়ারের, সংক্রামিত ৫৪৩

রাজেন রায়, কলকাতা, ১২ জুলাই: করোনা আক্রান্ত হয়ে ফের কলকাতা পুলিশে মৃত্যু হল এক পুলিশকর্মীর।কলকাতা পুলিশের ইস্ট ট্রাফিক গার্ডের সিভিক ভলান্টিয়ার পদে কর্মরত ছিলেন সুব্রত দাস। রবিবার সকালে বেলেঘাটা আইডি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। কোভিডে আক্রান্ত হওয়ার কারণেই তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

লালবাজার সূত্রে খবর, এখনও পর্যন্ত কলকাতা পুলিশের ৫৪৩ জন অফিসার-কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তবে আবার ৪২৯ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়াও পেয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৪ জন পুলিশকর্মী। শুক্র এবং শনিবার দু’দিনে ১৭ জন পুলিশকর্মী করোনায় সংক্রামিত হয়েছেন। যাদের মধ্যে রয়েছেন কসবা, আলিপুর জোড়াবাগান এবং লালবাজার রিজার্ভ ফোর্সের পুলিশকর্মীরা।

কিভাবে মৃত্যু হল ওই সিভিক ভলেন্টিয়ারের? জানা গিয়েছে, চলতি মাসের শুরুর দিকেই অসুস্থ হয়ে পড়েন বেলেঘাটারই বাসিন্দা বছর ৩৫-এর ওই সিভিক ভলান্টিয়ার। সাধারইত নিয়মিত ভাবে পার্ক সার্কাস কানেক্টরে ডিউটি করতেন তিনি। অসুস্থতার সঙ্গে করোনার উপসর্গ দেখা দেওয়ায় তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তাঁকে বেলেঘাটা আই ডি হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়। তার মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে ওই ট্রাফিক গার্ডের অন্য পুলিশ কর্মীদের মধ্যে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here