পর্ণশ্রীতে নির্মাণসামগ্রীর ব্যবসা নিয়ে দু’দলের সংঘর্ষ, গ্রেফতার ৩

রাজেন রায়, কলকাতা, ১৪ আগস্ট: বাম আমল থেকে তৃণমূল আমলেও বজায় রয়েছে সিন্ডিকেটের রমরমা।
বৃহস্পতিবার রাতে নির্মাণসামগ্রী সরবরাহ নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষে বৃহস্পতিবার রাতে উত্তপ্ত হয়ে উঠল বেহালার পর্ণশ্রীর মুচিপাড়া এলাকা।আহত হলেন স্থানীয় ৪ যুবক। ভাঙচুর হয় বেশ কয়েকটি মোটরসাইকেল। আক্রান্তদের অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে পর্ণশ্রী থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎ বিশ্বাস নামে স্থানীয় এক যুবক এলাকায় নির্মাণসামগ্রী সরবরাহের ব্যবসা করেন। এলাকায় তিনি বেশ কয়েকজন দুষ্কৃতীকে নিয়ে দাপট রাখেন বলেও অভিযোগ। পাশাপাশি ওই এলাকায় আরও জয় দাস ওরফে গুলে বিল্ডিং মাল মেটেরিয়াল সাপ্লাই-এর কাজে যুক্ত। প্রচুর কাজ হওয়ায় সেও ওই এলাকায় কাজ করতে চায়।

অভিযোগ, এলাকা দখল করতে বৃহস্পতিবার রাতে বিশ্বজিতের ও তার দলবলের ওপর অতর্কিতে হামলা চালায় জয় দাস ওরফে গুলে নামে এক দুষ্কৃতী। মত্ত অবস্থায় বিশ্বজিৎবাবুর ওপর হামলা চালায় গুলে ও তার দলবল। ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র ছিল তাদের কাছে। বিশ্বজিৎবাবুকে আক্রান্ত হতে দেখে ছুটে আসেন তাঁর সহকারীরা। তখন তাঁদের ওপরেও ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। অস্ত্রের আঘাতে ৪ জন আহত হয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এর পর এলাকার দখল নেয় পুলিশ। আহদের করা অভিযোগের ভিত্তিতে সকালে তিন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here