মেছো ভেড়ির লিজের টাকা চাওয়াকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হাড়োয়া, চলল গুলি বোমা, আহত ১০

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৫ জুলাই: মেছো ভেড়ির টাকা চাওয়াকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার হাড়োয়ার ন” পাড়া এলাকায়। চলে গুলি, বোমা। মুর্হুতের মধ্যে এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে। এই ঘটনায় দুই পক্ষের আহত হন মহিলা সহ ১০জন।

স্থানীয় সূত্রের খবর, এলাকায় ১০ বিঘে খাস জমির লিজের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। ন’ পাড়া এলাকার কিছু গ্রামের মানুষ খাস জমি দখল করে মাছের চাষ করত। সেই জলাশয় দখল করে লিজে দেয় এলাকার তৃণমূল নেতা তথা হাড়োয়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি আব্দুল খালেক মোল্লার অনুগামীরা।

অভিযোগ, লিজের টাকা অনেকদিন ধরে দিচ্ছে না গ্রামের মানুষ। টাকা না দেওয়ায় হাড়োয়ার অপর তৃণমূল নেতা তথা মিনাখা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মৃত্যুঞ্জয় মন্ডলের অনুগামীরা ওই খালেক মোল্লার অনুগামীদের চাপ দিতে থাকে। টাকা না দেওয়াকে কেন্দ্র করে রবিবার সকালে এলাকার তৃণমূলের এক অংশ অন্য তৃণমূল কর্মীদের উপর বোমা ও গুলি চালায় বলে অভিযোগ। ঘটনায় এক গর্ভবতী সহ দুই পক্ষের ১০জন গুরুতর আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হাড়োয়া থানার পুলিশ। এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here