ভাঙড়ে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, বাড়ি বাড়ি ঢুকে লুটপাট

আমাদের ভারত, ভাঙড়, ১৩ আগস্ট: তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে এবার উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগণার ভাঙড়ের পদ্মপুকুর মালঞ্চ এলাকায়। ঘটনায় যুব তৃণমূল কর্মীদের অন্তত আটটি বাড়ি ভাঙ্গচুর করা হয়েছে। কয়েকটি মোটর বাইকও ভাঙ্গচুর করা হয়। ঘটনায় বেশ কয়েকজন যুব তৃণমূল কর্মী আহত হয়েছেন। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে ভাঙড়ের তৃণমূল নেতা কাইজার আহমেদের দিকে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। মোতায়েন করা হয়েছে পুলিশ পিকেট।

যুব তৃণমূল কর্মীদের অভিযোগ, বুধবার রাত এগারোটা নাগাদ কাইজার অনুগামী স্থানীয় প্রাণগঞ্জ গ্রাম পঞ্চায়েতের সদস্যার স্বামী রেজাউল মোল্লার নেতৃত্বে তৃণমূল কর্মীরা বেছে বেছে যুব তৃণমূল কর্মীদের উপর হামলা চালায়। রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে একের পর এক যুব তৃণমূল কর্মীদের বাড়ি লুটপাট ও ভাঙ্গচুর করা হয়। তাঁদের বেশ কয়েকটি বাইকও ভাঙ্গচুর করা হয়। এলাকায় ব্যাপক বোমাবাজি ও করে অভিযুক্তরা। ঘটনায় কার্যত যুব তৃণমূল কর্মীরা ঘরছাড়া হয়ে পড়েন।

বৃহস্পতিবার সকালে তাঁরা এলাকায় ফিরে এসে দোষীদের গ্রেফতারের দাবি জানান। ঘটনার খবর পেয়ে এদিন সকালে ভাঙড় থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে তদন্ত শুরু করেছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। বসানো হয়েছে পুলিশ পিকেট। তবে এদিন দুপুর পর্যন্ত এ বিষয়ে কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। এই ঘটনায় তৃণমূল কর্মীরা কেউ জড়িত নয় বলেই দাবি তাঁদের। তবে এ বিষয়ে কাইজার আহমেদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here