ইটাহারের দিঘনা গ্রামে মোবাইল ফোন নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বচসা থেকে সংঘর্ষ, মৃত এক

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৩ সেপ্টেম্বর: মোবাইল ফোন নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বচসা থেকে সংঘর্ষ, আর তাতে মৃত্যু হল একজনের। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার দিঘনা গ্রামে। মৃত ব্যক্তির নাম শাহজামাল সরকার
(৩৮)। খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইটাহারের দিঘনা গ্রামের বাসিন্দা শাহজামাল সরকারের মেয়ের সঙ্গে প্রতিবেশী হামিদুর রহমানের স্ত্রীর মোবাইল ফোন নিয়ে বিবাদ বাধে। অভিযোগ, শাহজামালের মেয়ের মোবাইল কেড়ে নেয় হামিদুরের স্ত্রী। মঙ্গলবার রাতে কাজ সেরে বাড়ি ফিরে মোবাইল ফোন নিয়ে প্রতিবেশীর সাথে গন্ডগোলের খবর পান শাহজামাল। তিনি হামিদুরের বাড়িতে গিয়ে মেয়ের মোবাইল ফোন আনতে যায়। সেইসময় প্রতিবেশী হামিদুর রহমান সহ বাড়ির লোকজনেদের সাথে বিবাদে জড়িয়ে পড়ে সে। অভিযোগ আচমকাই হামিদুর রহমান, মোজাম্মেল হক, রাহুল আলী, বেলি বিবি লাঠিসোঁটা ও লোহার রড নিয়ে শাহজামালের উপর চড়াও হয়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন শাহজামাল। রাতেই তাকে ইটাহার ব্লক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনাকে কেন্দ্র করে দিঘনা গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার পর থেকে অভিযুক্তরা গাঢাকা দিয়েছে। মৃত শাহজামালের আত্মীয় রেজাউল হকের অভিযোগের ভিত্তিতে ইটাহার থানার পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here