গরুতে ফসল খাওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, মৃত ১

আশিস মণ্ডল, রামপুরহাট, ২১ জুন: গরুতে ফসল খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মৃত্যু হল জমি মালিকের। জখম হয়েছে উভয় পক্ষের ছয়জন। তাদের মুরারই গ্রামীণ হাসপাতাল এবং রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত জমি মালিকের নাম আলমগির শেখ (৪০)। বাড়ি মুরারই থানার কপিলশহর গ্রামে।

রবিবার দুপুরে গ্রামের বাবু শেখের গরু আলমগিরের জমিতে নেমে ঢ্যাঁড়শ খেয়ে ফেলে। গরুকে তাড়াতে গিয়ে আলমগির গরুর সিং ভেঙ্গে দেয় বলে অভিযোগ। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বচসা থেকে হাতাহাতি শুরু হয়। বেধড়ক মারা হয় আলমগিরকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। বাবুর নিকট আত্মীয় রুসিকা বিবি বলেন, “গরুতে ফসল খেয়েছে বলে ওরা গরুর সিং ভেঙ্গে দেয়। আমরা ক্ষতিপূরণ চাইতে গেলে ওরাই আমাদের মারধর করে। আমাদের তিনজন জখম হয়েছে”।

অন্যদিকে আলমগিরের ভাই আমিরুল শেখ বলেন, “প্রত্যেকদিন গরু ছেড়ে দেয় ওরা। ফলে গরু জমিতে নেমে ফসল খেয়ে নেয়। এদিন লাঠি নিয়ে গরু তাড়াতে গিয়ে সিং ভেঙ্গে যায়। আমরা বলেছিলাম চিকিৎসার খরচ দেব। কিন্তু তাঁর আগেই লাঠি, বাঁশ নিয়ে বাবু শেখরা আমাদের উপর আক্রমণ করে। দাদাকে একা পেয়ে এলোপাথাড়ি মারে। আমরা বাঁচাতে গেলে আমাদের উপর চড়াও হয়। আমাদের তিনজন জখম হয়েছে। ঘটনাস্থলেই দাদার মৃত্যু হয়”। পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here