ঘাটালে কংগ্রেসের প্রসারে আইটি সেলের সম্মেলন

কুমারেশ রায়, আমাদের ভারত, মেদিনীপুর, ২০ সেপ্টেম্বর: ভারতের জাতীয় কংগ্রেসের আইটি সেলের আরও প্রসারের জন্য এবং দলের সোশ্যাল ওয়েবসাইটকে বেশি চাঙ্গা করার প্রয়োজনে রবিবার ঘাটাল টাউন হলে দলের সভা হয়। মানুষ এখন সোশ্যাল ওয়েবসাইটের সঙ্গে যুক্ত, তাই দলের বার্তাকে আধুনিক প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ার অন্যতম মাধ্যম হল এই সোশ্যাল মিডিয়া। এই চিন্তাভাবনাকে মাথায় রেখে সভার আয়োজন করে কংগ্রেস।

রবিবারের সভাতে ছিলেন কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি সৌমেন খান, জেলার সহ-সভাপতি জগন্নাথ গোস্বামী, পশ্চিম বর্ধমান জেলা সভাপতি তরুণ রায়, জেলার আইটি সেলের কো-অর্ডিনেটর আসরার অলীক, জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক অশোক সেনগুপ্ত, কৌশিক গোস্বামী, সুপ্রিয় বেরা, দেবপ্রসাদ চৌধুরী, কনি অানসারি সহ মহকুমা এবং ব্লকের নেতৃত্ব।

সোশ্যাল মিডিয়ার সাহায্যে দলের বার্তা দ্রুত পৌঁছে দেওয়া, দলের অন্যতম প্রচার মাধ্যমকে শক্তিশালী করা সহ সামনে বিধানসভা ভোটে এই মাধ্যমকে অন্যতম হাতিয়ার করার উদ্দেশ্যে এই সভা হয়। কংগ্রেস নেতৃত্ব কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির সমালোচনা করেন।কৃষি নীতি সহ সরকারি সংস্থা এবং রাষ্ট্রায়ত্ত সংস্থাকে বেসরকারিকরণের বিরুদ্ধে বলেন বক্তারা। এছাড়াও রাজ্য সরকারের কঠোর সমালোচনা করে কংগ্রেস নেতৃত্ব বলেন, এই মুহূর্তে দেশে এবং রাজ্যে বিজেপি ও তৃণমূল বিরোধী একটি গণতান্ত্রিক ফ্রন্ট প্রয়োজন যার পথ দেখাবে কংগ্রেস। এই আশা প্রকাশ করেন কংগ্রেসের নেতৃত্ব।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here