আগামী ২- ৩০ অক্টোবর পর্যন্ত কৃষি বিলের প্রতিবাদে রাজ্যজুড়ে স্বাক্ষর অভিযান করবে প্রদেশ কংগ্রেস

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ২৮ সেপ্টেম্বর: কৃষি বিল নিয়ে এবার কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলন করতে রাজ্যজুড়ে ময়দানে নামছে প্রদেশ কংগ্রেস। গোটা অক্টোবর মাসে কৃষি বিল নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে রাস্তায় নামবেন প্রদেশ কংগ্রেসের নেতারা। আগামী ২রা অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত কৃষি বিলের বিরুদ্ধে স্বাক্ষর অভিযান করবে কংগ্রেস। এই কর্মসূচি পালন করার জন্য প্রদেশ কংগ্রেসের সকল বিধায়ক ও জেলা সভাপতিদের কাছে নির্দেশ পাঠিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

দ্বিতীয়বার প্রদেশ কংগ্রেস সভাপতির পদে বসতেই দলকে রাস্তায় নামিয়েছেন তিনি। প্রথমে পরিযায়ী শ্রমিকদের কাজের দাবিতে রাজ্য কংগ্রেসকে
আন্দোলনমুখী করেছেন অধীর চৌধুরী। সোমবারও কলকাতায় আব্দুল মান্নানের নেতৃত্বে কৃষি বিলের বিরোধিতা করে রাস্তায় নেমেছেন কংগ্রেস কর্মীরা। এই ইস্যুতে কেন্দ্রের বিরুদ্ধে ধারাবাহিক আন্দোলন রাজ্যে চাইছেন প্রদেশ সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।
তিনি ভাল করেই জানেন ২০২১ এ ভালো ফল করতে দলকে এখন থেকেই রাস্তায় নামতে হবে। দলের নেতাকর্মীদের মানুষের সঙ্গে থাকতে হবে। তার জন্য আর দেরি না করে কৃষি বিল নিয়ে গোটা অক্টোবর মাসজুড়ে রাজ্য কংগ্রেসের নেতাদের কর্মসূচি ঠিক করে দিলেন বহরমপুরের সাংসদ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here