জেলার খবর

কাটমানি নিয়ে বহিরাগত ঠিকাদারদের দিয়ে কাজ করানোর অভিযোগ তৃণমূল পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধে, প্রতিবাদে বিডিও অফিসে বিক্ষোভ

আমাদের ভারত, মালদা, ৮ নভেম্বর: মোটা টাকা কাটমানির বিনিময়ে বহিরাগত ঠিকাদারদের কাজ দিচ্ছে কালিয়াচক ২ নম্বর ব্লকের প্রতিটি তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত। এর প্রতিবাদে কালিয়াচক ২ নম্বর ব্লকের বিডিও অফিসে তুমুল বিক্ষোভ ঠিকাদারদের। এরপর বিডিওর কাছে স্মারকলিপি তুলে দেয় স্থানীয় ঠিকাদাররা।

ঠিকাদারদের অভিযোগ, কালিয়াচক ২ নম্বর ব্লকের গ্রাম পঞ্চায়েতগুলি মোটা টাকা কাটমানির বিনিময়ে বহিরাগত ঠিকাদারদের দিয়ে কাজ করাচ্ছে। ফলে তারা বঞ্চিত হচ্ছেন। এই কাজের সঠিক হিসাব থাকে না ও কাজের মূল্যায়ন হচ্ছে না। এর প্রতিবাদে তাদের এই বিক্ষোভ। ঠিকাদারদের পাশে দাঁড়িয়েছে জেলা বিজেপি নেতৃত্ব।

বিজেপির মালদা জেলা সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, গোটা রাজ্যের সাথে মালদা তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতগুলি মোটা টাকা কাটমানির বিনিময়ে বাইরে থেকে লোক এনে কাজ করাচ্ছে। ফলে বঞ্চিত হচ্ছে স্থানীয় যুবকরা। আমরা তা মেনে নেব না আমরা এদের পাশে আছি ও পাশে থাকবো। এর বিরুদ্ধে দ্রুত আন্দোলনে নামবে বিজেপি।

এদিকে এই ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের মালদা জেলার সাধারণ সম্পাদক শুভময় বসু বলেন, কোনও রকম কাটমানির লেনদেন বরদাস্ত করবে না তৃণমূল। কেউ যদি কাটমানি নিয়ে থাকে তাহলে দল ব্যবস্থা নেবে।

Leave a Comment

two × one =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.