জীবাণুনাশক সুড়ঙ্গের দেওয়ালে অনুব্রতর ছবি, বিতর্ক রামপুরহাটে

আশিস মণ্ডল, বীরভূম, ১৪ মে: দুই লক্ষাধিক টাকা ব্যয়ে কেনা জীবাণুনাশক সুড়ঙ্গে মুখ্যমন্ত্রীর পাশাপাশি তৃণমূলের জেলা সভাপতি অনুব্রতর ছবি। এই নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে রামপুরহাট পুরসভায়। বিজেপির পক্ষ থেকে অবিলম্বে অনুব্রতর ছবি সরানোর দাবি জানানো হয়েছে।

করোনা ভাইরাসের কারণে রামপুরহাটের সবজি বাজার পুরসভার মাঠে সরানো হয়েছে। ফলে প্রতিদিন ভোর থেকে হাজার হাজার মানুষের জমায়েত হচ্ছে পুরসভার মাঠে। বাধ্য হয়ে রামপুরহাট পুরসভা দুই লক্ষাধিক টাকা ব্যয়ে জীবাণুনাশক সুরঙ্গ বসায়। একটি পুরসভার ভিতরে। অন্যটি সবজিবাজার ঢোকার মুখে। যে কেউ এই সুড়ঙ্গের ঢুকে স্যানিটাইজার বেরিয়ে আসবেন। দুই সুড়ঙ্গের বাইরের দেওয়ালে মুখ্যমন্ত্রীর পাশাপাশি তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ছবি রয়েছে। তাতেই ক্ষোভ প্রকাশ করেছে অনেকে।

বিজেপির জেলা সহ সভাপতি শুভাশিস চৌধুরী বলেন,“সব কিছুতেই রাজনীতির রং লাগাচ্ছে রামপুরহাট পুরসভা। তা না হলে বুকে তৃণমূলের ব্যাজ লাগানো অনুব্রতর ছবি কেন? আমরা দাবি করেছি, অবিলম্বে সুড়ঙ্গের বাইরের দেওয়াল থেকে অনুব্রতর ছবি সরানো হোক”।

রামপুরহাট পুরসভার চেয়ারম্যান অশ্বিনী তেওয়ারি বলেন, “অনুব্রত মণ্ডল রাজ্য গ্রামীণ উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান। ফলে তার ছবি দিতে বাধা কোথায়। দুদিন পর তো মুখ্যমন্ত্রীর ছবিতেও আপত্তি জানাবে বিরোধীরা। বিরোধীরা ভালো কাজ দেখতে পায় না”।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here