তুফানগঞ্জে এসএফআই ছাত্রনেতার রাম মন্দির নিয়ে পোস্ট কে কেন্দ্র করে বিতর্ক, গ্রেফতার ২, পালটা মিছিল হিন্দু ঐক্য মঞ্চের

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ৩১ জুলাই: তুফানগঞ্জে এসএফআই ছাত্রনেতা অমৃত আর্য’র রাম মন্দির নিয়ে ফেসবুকে করা মন্তব্যকে কেন্দ্র করে বিতর্ক অব্যাহত। গত পরশু এই মন্তব্যের প্রেক্ষিতে তাকে মারধর ও হেনস্তার অভিযোগ ওঠে কিছু বিজেপি কর্মীর বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদে গতকাল তুফানগঞ্জ শহরে ধিক্কার মিছিল করে এসএফআই। এবার পাল্টা ধিক্কার মিছিল করল হিন্দু ঐক্য মঞ্চ নামে একটি সংগঠনের সদস্যরা। এদিন তারা তুফানগঞ্জ শহরে মিছিলের পাশাপাশি তুফানগঞ্জ মহকুমার শাসক’কে একটি স্মারকলিপি জমা দেয়। হিন্দু ভাবাবেগকে ওই ছাত্র নেতা এবং এসএফআই আঘাত করেছে বলে দাবি করেন সংগঠনের সদস্যরা।

উল্লেখ্য সম্প্রতি রাম মন্দির নিয়ে ফেসবুকে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেন মেডিকেল প্রথম বর্ষের ছাত্র তুফানগঞ্জ তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা অমৃত আর্য। অমৃত এসএফআইয়ের তুফানগঞ্জ আঞ্চলিক কমিটির সদস্য। অভিযোগ, এই মন্তব্য করার পর গত পরশু তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কিছু বিজেপি কর্মী। অভিযোগ, তাঁকে মারধর করা হয় এবং ওই মন্তব্য করার জন্য তাঁকে ক্ষমা চাইতে বলা হয়। সেই ক্ষমা চাওয়ার ভিডিও বিভিন্ন সোশ্যাল মাধ্যমে ভাইরাল করা হয়। এরপরই পথে নামে এস এফ আই। গতকাল তুফানগঞ্জ শহরে ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে তারা। ছাত্রকে হেনস্তার ঘটনায় ইতিমধ্যেই দুই বিজেপি সমর্থক কে গ্রেফতার করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

এই ঘটনার পর আজ তুফানগঞ্জ শহরে পাল্টা মিছিল করে হিন্দু ঐক্য মঞ্চ নামে একটি সংগঠন। তাদের দাবি, ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করে হিন্দু ধর্ম এবং ভগবান রামকে অসম্মান করেছে ওই ছাত্র। ওই ছাত্রকে গ্রেপ্তারের দাবিতে এদিন মহকুমা শাসক কে স্মারকলিপি দেয় সংগঠনের সদস্যরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here