এই মুহূর্তের সবচেয়ে বড় খবর! উত্তর দিনাজপুরে করোনা আক্রান্ত তিন

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ৯ মে: এই মুহূর্তের সবচেয়ে বড় খবর। এবারে উত্তর দিনাজপুরে করোনা আক্রান্তের হদিশ মিলল। রায়গঞ্জের দুই এবং হেমতাবাদের একজনের নমুনায় করোনা পজিটিভ ধরা পড়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ১জন রায়গঞ্জ ব্লকের ৯নং গৌরি গ্রাম পঞ্চায়েতের শ্যামপুর গ্রামের ও আরেক জন রায়গঞ্জ ব্লকের ৫নং শেরপুর গ্রাম পঞ্চায়েতের ধুরইল গ্রামের বাসিন্দা এবং অপরজন হেমতাবাদ ব্লকের সমসপুর গ্রাম পঞ্চায়েতের রণহট্টা গ্রামের বাসিন্দা।

জেলা প্রশাসন সুত্রে জানা গিয়েছে, আক্রান্তরা কিছুদিন আগে সাইকেলে চেপে কলকাতার তপসিয়া থেকে নিজেদের বাড়িতে আসেন। এরপর তাঁরা নিজনিজ বাড়িতেই হোম কোয়ারেন্টিনে ছিলেন। কিন্তু তাদের উপসর্গ দেখা দিতেই লালারসের নমুনা সংগ্রহ করা হয়। এরপর শনিবার সকালে তাদের নমুনার রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গেছে।

এদিকে এই রিপোর্ট হাতে আসতেই ওই তিনটি গ্রাম কনটেনমেন্ট জোন হিসাবে চিহ্নত করা হয়েছে বলে প্রশাসন সুত্রে খবর। এখনো পর্যন্ত জেলায় এই তিনজনেরই করোনা আক্রান্তের হদিশ মিলেছে বলে প্রশাসন সুত্রের খবর। তবে তাদের সংস্পর্শে আরো যারা এসেছেন তাদের উপরেও লক্ষ্য রাখা হচ্ছে বলে জেলা প্রশাসনের তরফে জানানো হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here