বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার করোনা পজিটিভ, থাকছেন হোম আইসোলেশনে

শ্রীরূপা চক্রবর্তী,আমাদের ভারত, ১৩ সেপ্টেম্বর:সংসদের বাদল অধিবেশনে যোগ দেওয়ার আগে কোভিড টেস্ট করানো বাধ্যতামূলক করা হয়েছে। সেই নির্দেশ মেনে বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার নিজের টেস্ট করান। সেই টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে বলে নিজেই জানিয়েছেন সাংসদ। রিপোর্ট জানার পরই দিল্লির ফ্ল্যাটে তিনি নিজে ১০ দিনের আইসোলেশনে থাকছেন বলে জানিয়েছেন।

গত ৯ তারিখ বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার বালুরঘাটে অ্যান্টিজেন টেস্ট করিয়েছিলেন। সেই সময় রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর তিনি সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে দিল্লি আসেন। সেখানে স্পিকার ওম বিড়লার জারি করা নির্দেশ মেনে কোভিড টেস্ট করান সাংসদ। শনিবার রাতে তার রিপোর্ট আসে। সেখানেই তিনি জানতে পারেন তার রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরই তিনি দিল্লির ফ্ল্যাটে ১০ দিন সেল্ফ আইসোলেশনে থাকতে শুরু করেছেন।

প্রাথমিক ভাবে তার কোনো উপসর্গ ছিল না বলেই জানিয়েছেন সাংসদ। তবে এখন নাকে গন্ধ পাচ্ছেন না তিনি। যা করোনার অন্যতম উপসর্গ। যদিও এছাড়া কোনো অসুবিধা নেই তার। সেই জন্যেই তিনি হোম আইসোলেশনে আছেন। তবে সংসদের অধিবেশনে যোগ দিতে না পারার আফশোস করেছেন তিনি। একই সঙ্গে গত ৭ দিনে তার সংস্পর্শে যারা এসেছেন তাদের প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার অনুরোধ জানিয়েছেন তিনি।

তবে এই ঘটনা প্রমাণ করলো সংসদের বাদল অধিবেশন শুরুর আগে সাংসদ সহ তাদের পরিবার ও সহকারিদের
করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত সঠিক ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here